আইপিএল ২০২১ এর মধ্যে কেকেআরের প্রাক্তন অধিনায়ক দীনেশ কার্তিক পেলেন বড়ো দায়িত্ব

আইপিএলে কেকেআরের সিনিয়র খেলোয়াড় দীনেশ কার্তিক একটি বড়ো দায়িত্ব পেয়েছেন। উইকেটকিপার ব্যাটসম্যান দীনেশ কার্তিক ইংলশ ক্রিকেট টুর্নামেন্ট দ্য হাণ্ড্রেডের জন্য স্কাই স্পোর্টসের কমেন্ট্রি প্যানেলে শামিল হয়েছেন। দীনেশ কার্তিককে এই টুর্নামেন্টে দিগগজ খেলোয়াড়দের সঙ্গে কমেন্ট্রি করতে দেখা যাবে। দ্য হাণ্ড্রেড টুর্নামেন্ট নতুন ফর্ম্যাটের খেলা।

দিগগজদের সঙ্গে দীনেশ কার্তিক শেয়ার করবেন মঞ্চ

আইপিএল ২০২১ এর মধ্যে কেকেআরের প্রাক্তন অধিনায়ক দীনেশ কার্তিক পেলেন বড়ো দায়িত্ব 1

দীনেশ কার্তিক ছাড়াও কমেন্ট্রি প্যানেলে ইংল্যাণ্ডের প্রাক্তন অলরাউন্ডার অ্যান্ড্রু ফ্লিনটপও শামিল রয়েছেন। এশিয়ার দেশগুলোর মধ্যে ভারত থেকে দীনেশ কার্তিক ছাড়া পাকিস্তান দলের ওয়াসিম আক্রম, শ্রীলঙ্কার প্রাক্তন অধিনায়ক কুমার সাঙ্গাকারাকেও কমেন্ট্রি করার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে।

দীনেশ কার্তিক আইপিএলে কেকেআরের প্রতিনিধিত্ব করেন। দীনেশ কার্তিক কেকেআরের অধিনায়কত্বও করেছেন। সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে রবিবার হওয়া ম্যাচে দীনেশ কার্তিক শেষ ওভারে দ্রুতগতিতে ব্যাটিং করেছিলেন। তিনি ৯ বলে ২২ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন।

দীনেশ কার্তিকের ক্রিকেট কেরিয়ার

আইপিএল ২০২১ এর মধ্যে কেকেআরের প্রাক্তন অধিনায়ক দীনেশ কার্তিক পেলেন বড়ো দায়িত্ব 2

দীনেশ কার্তিকের আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ার যথেষ্ট উপরনীচে থেকেছে। টিম ইন্ডিয়ায় কার্তিক প্রত্যাবর্তনের বেশকিছু সুযোগ পেয়েছেন কিন্তু তিনি কখনও দলের নিয়মিত সদস্য হতে পারেননি।
নিদাহাস ট্রফির ফাইনালে শেষ বলে ছক্কা মেরে ভারতীয় দলকে খেতাব জিতিয়েছিলেন। তাকে ২০১৯ বিশ্বকাপের ভারতীয় দলে নির্বাচিত করা হয়েছিল। তার কাছে ওই টুর্নামেন্টে নিজেকে প্রমাণ করার এক দুর্দান্ত সুযোগ ছিল যার তিনি ফায়দা তুলতে পারেননি। তবে তামিলনাড়ুর হয়ে ঘরোয়া টুর্নামেন্ট খেলা দীনেশ কার্তিকের নামে ঘরোয়া ক্রিকেটে বেশকিছু কৃতিত্ব রয়েছে।

কার্তিক যতই আন্তর্জাতিক ক্রিকেটে নিজের প্রভাব ফেলতে না পারুন কিন্তু ইংলিশ টুর্নামেন্ট দ্য হান্ড্রেডে কমেন্ট্রি করার জন্য তার নির্বাচিত হওয়া তার জন্য সত্যিই সম্মানের বিষয়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *