বিজয় হাজারে ট্রফিতে ব্যাপক ফ্লপ Dinesh Karthik, খুব তাড়াতাড়ি ক্রিকেট থেকে নিতে চলেছেন অবসর !! 1

বিজয় হাজারে ট্রফিতে ব্যাট হাতে ফ্লপ ভারতীয় দলের উইকেটরক্ষক-ব্যাটসম্যান দিনেশ কার্তিক (Dinesh Karthik)। তামিলনাড়ুর হয়ে খেলা দিনেশ কার্তিক কম রানে আউট হয়ে যান। টি-২০ বিশ্বকাপে খারাপ পারফরমেন্সের কারণে বিশ্বকাপের পর অনেক টি-টোয়েন্টি ম্যাচে সুযোগ পাননি তিনি। একই সঙ্গে বিজয় হাজারে ট্রফিতে দিনেশ কার্তিকের ব্যাটিং কোন ম্যাজিক দেখাতে পারেনি।

দীনেশ কার্তিক বিজয় হাজারে ট্রফিতেও ফ্লপ

বিজয় হাজারে ট্রফিতে ব্যাপক ফ্লপ Dinesh Karthik, খুব তাড়াতাড়ি ক্রিকেট থেকে নিতে চলেছেন অবসর !! 2

আসলে, দীনেশ কার্তিক এই বছর টিম ইন্ডিয়ার হয়ে ২৮ টি টি-২০ ম্যাচ খেলেছেন। এই ম্যাচে ভারতের হয়ে বিশেষ কিছু করতে পারেননি তিনি। বিশ্বকাপের পর দলে সুযোগ পাননি তিনি। নিউজিল্যান্ড ও বাংলাদেশ সফরে তাকে দলের বাইরে রাখা হয়। এই বছর ভারতীয় ক্রিকেট দলে দিনেশ কার্তিক এবং ঋষভ পন্থকে একসাথে সুযোগ দেওয়া টিম ম্যানেজমেন্টের জন্য কম কঠিন ছিল না। তবে ব্যাট হাতে ভরসার মর্যাদা দিতে পারেননি তিনি।

একই সময়ে, দলে নির্বাচিত না হওয়ার পর দীনেশ কার্তিক বিজয় হাজারে ট্রফিতে তামিলনাড়ুর হয়ে খেলা শুরু করেন। তামিলনাড়ু ও সৌরাষ্ট্রের মধ্যে খেলায় কার্তিক ১৫ বলে ৯ রান করে আউট হন। এর পাশাপাশি এটা বলতে হবে যে তামিলনাড়ু এই ম্যাচে ৬ উইকেটে ১৯৮ রান করেছে এবং সৌরাষ্ট্রের ২৯৩ রানের লক্ষ্য তাড়া করছে।

শিগগিরই ভারতীয় দল থেকে অবসর নিতে পারেন

Dinesh Karthik

দীনেশ কার্তিক তার ইনস্টাগ্রাম পোস্টে প্রকাশ করেছেন যে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের প্রতিনিধিত্ব করা তার ‘স্বপ্ন’ ছিল। কার্তিক বুধবার ইনস্টাগ্রামে একটি আবেগপূর্ণ পোস্ট শেয়ার করে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ইঙ্গিত দিয়েছেন। পোস্টে, তিনি সমস্ত ভক্ত এবং খেলোয়াড়দের ধন্যবাদ জানিয়েছেন যারা তার কেরিয়ারে তাকে সমর্থন করেছিলেন।

তিনি লিখেছেন, ‘ভারতের হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার লক্ষ্যের জন্য কঠোর পরিশ্রম করেছি এবং এটি করতে পেরে গর্বিত অনুভূতি ছিল। আমার সমস্ত সতীর্থ, কোচ, বন্ধু এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে সমস্ত সমর্থনের জন্য ভক্তদের ধন্যবাদ (#DreamsDoComeTrue)।’

Leave a comment

Your email address will not be published.