ঋষভ পন্থ ও ঋদ্ধিমান সাহার আইসোলেশনের সুযোগ নিয়ে ভারতীয় দলে ফেরার বার্তা দিলেন দীনেশ কার্তিক 1

ইংল্যান্ডে টিম ইন্ডিয়া কঠিন সময় পার করছে। ভারতীয় ক্রিকেট দলের উইকেট কিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ এবং থ্রোডাউন বিশেষজ্ঞ দয়ানন্দ গারানী কোভিড ১৯ ইতিবাচক বলে প্রমাণিত হয়েছে। একই সাথে, বোলিং কোচ ভরত অরুণ, রিজার্ভ উইকেটকিপার ঋদ্ধিমান সাহা এবং স্ট্যান্ডবাই ওপেনার অভিমন্যু ইশ্বরনকে বিচ্ছিন্নভাবে রাখা হয়েছে যারা দয়ানন্দের সংস্পর্শে এসেছিলেন। ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজের আগে সাহা ও পন্থ ফিট না হলে টিম ইন্ডিয়াকে উইকেটকিপার হিসাবে কে এল রাহুলকে ফিল্ডিংয়ের বিকল্প দিয়েই রেখে দেওয়া হবে। এদিকে, দীনেশ কার্তিক টিম ইন্ডিয়ার কাছে বড় অফার করেছেন।

Wriddhiman Saha or Rishabh Pant? Team India's big dilemma ahead of 1st Test against New Zealand | Cricket News – India TV

কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন অধিনায়ক কার্তিক বর্তমানে ‘দ্য হান্ড্রেড’ লিগে মন্তব্য করতে ইংল্যান্ডে রয়েছেন। সাহা-পন্থের অনুপস্থিতিতে, কার্তিক ভারতীয় দলের উইকেটকিপিংয়ের দায়িত্ব নিতে প্রস্তুত। গ্লাভসের সাথে একটি ছবি তিনি টুইটারে শেয়ার করেছেন। কার্তিক ২০০৪ থেকে ২০১৮ সালের মধ্যে টিম ইন্ডিয়ার হয়ে ২৬টি টেস্ট ম্যাচ খেলেছেন। কার্তিক ২০০৪ সালে মুম্বইয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট অভিষেক করেছিলেন এবং লর্ডসে ইংল্যান্ডের বিপক্ষে তাঁর সর্বশেষ টেস্ট ম্যাচটি খেলেন ২০১৮ সালে। এই ব্যাটসম্যান সেঞ্চুরির সাহায্যে ২৬ টেস্টে ২৫ গড়ে ১০২৫ রান করেছেন। টেস্ট ছাড়াও কার্তিক ৯৪ ওয়ানডে এবং ৩২টি টি টোয়েন্টি ম্যাচে অংশ নিয়েছেন। সর্বশেষ কার্তিক বিশ্বকাপের সেমিফাইনাল ২০১৯ সালে নিউজিল্যান্ডের বিপক্ষে ভারতের হয়ে খেলেছিল।

কার্তিক আশা করছেন যে ২০২১ এবং ২০২২ সালে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য তিনি ভারতীয় দলে ফিরতে পারবেন। কিছুদিন আগে একটি সাক্ষাত্কারে এই কেকেআর ব্যাটসম্যান বলেছিলেন যে তিনি মিডল অর্ডারে ফিনিশারের ভূমিকা নিতে পারবেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *