ধোনি সামলে নেবেন ,নিশ্চিত চেন্নাই সুপার কিংস দলের সিইও 1

সংযুক্ত আরব আমিরশাহিতে পা রাখার পর থেকে একাধিক সমস্যায় জড়িয়েছে চেন্নাই সুপার কিংস দল ।প্রথমে দুই ক্রিকেটার সহ দলের মোট ১৩ জন সদস্য করোনায় আক্রান্ত হওয়ার খবর,তার রেশ কাটতে না কাটতেই দলের অন‍্যতম গুরুত্বপূর্ণ ক্রিকেটার সুরেশ রায়না’র টুর্নামেন্টে থেকে নাম সরিয়ে দেওয়া,এরপর সম্প্রতি হরভজন সিংয়ের টুর্নামেন্ট থেকে সরে দাড়ানো, সব মিলিয়ে নানান সমস্যায় জর্জরিত চেন্নাই শিবির।

দলের সদস্যদের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ‍্যে আসার পর কোয়ারিন্টিন পর্বের মেয়াদ বেড়ে যায় চেন্নাই দলের।তাই এবারের আইপিএলে শেষ দল হিসেবে প্রাক্টিসে নেমেছিলো ধোনিরা।গত শুক্রবার থেকে প্রাক্টিসে নেমেছে ধোনিরা।সম্প্রতি সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছিল দলের তরফে।আগামী১৯ শে সেপ্টেম্বর আইপিএলের প্রথম ম‍্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হতে চলেছে চেন্নাই ।
ধোনি সামলে নেবেন ,নিশ্চিত চেন্নাই সুপার কিংস দলের সিইও 2

একাধিক সমস্যার মুখোমুখি হতে হয়েছে দলকে, তাই স্বাভাবিক ভাবেই চিন্তিত চেন্নাই ভক্তরা। সুরেশ রায়না,হরভজন সিংদের এবারের টুর্নামেন্টে না খেলাটা কিছুতেই মেনে নিতে পারছেন না তারা ।তবে দলে একজন এই মাপের অধিনায়ক আছে, তাই তাকে নিয়ে বিশেষ কিছু চিন্তা ভাবনা করার নেই।এমনটাই মনে করেন সুপার কি‌ংস দলের সিইও কাশী বিশ্বনাথন।

অযথা চিন্তা করার কোনও কারণ খুঁজে পাচ্ছেন না তিনি।কারণ মহেন্দ্র সিং ধোনি সামলে নেবেন গোটা পরিস্থিতি।এর আগেও নানান কঠিন সময় দলকে খাদের কিনারা থেকে তুলে ধরেছিলেন এই কিংবদন্তী ভারতীয় ক্রিকেটার।
ধোনি সামলে নেবেন ,নিশ্চিত চেন্নাই সুপার কিংস দলের সিইও 3

একটি ভিডিও বার্তার মধ্যে দিয়ে বিশ্বনাথন চেন্নাই ভক্তদের উদ্দেশ্যে জানিয়েছেন দলের প্রতিটি ক্রিকেটার খুব ভালো পরিস্থিতিতে আছে।মানসিক ভাবে খুব চাঙ্গা রয়েছে তারা।মুখিয়ে আছে ২০২০ আইপিএলে খেলার জন্য।খুব শীঘ্রই গোটা দেশ জুড়ে উঠবে “হলুদ ঝড় “, যাবতীয় চিন্তাকে দুরে সরিয়ে দলকে উজ্বীবিত করুক সমর্থকেরা ।এমনটাই চাইছেন তিনি।

” দল ভালো পরিস্থিতিতে রয়েছে।আমাদের কোনও চিন্তা ভাবনা করতে হবে না ।আমাদের একজন অধিনায়ক আছে যে এর আগে একাধিক কঠিন সব পরিস্থিতি থেকে দলকে তুলে ধরেছেন। এবারও তার অনথ‍্যায় দেখা যাবে না।এবিষয়ে আশাবাদী আমরা।”
ধোনি সামলে নেবেন ,নিশ্চিত চেন্নাই সুপার কিংস দলের সিইও 4

” ক্রিকেটারেরাও ভালো আছেন।প্রতিদিন জুম মিটিংয় কোচ থেকে ক্রিকেটার সকলে মানসিক ভাবে ভালো থাকতে একজায়গায় মুখোমুখি হচ্ছেন ।কঠিন সময় কাটিয়ে উঠবো আমরা। টুর্নামেন্টের শুরু হতেই বদলে যাবে পরিস্থিতি, মন্তব্য বিশ্বনাথনের।

রোববার আইপিএলের সূচী প্রকাশ‍্যে এনেছে ভারতীয় ক্রিকেট বোর্ড।আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টুর্নামেন্টের প্রথম ম‍্যাচ ,অর্থাৎ ১৯ শে সেপ্টেম্বর মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হতে চলেছে চেন্নাই সুপার কিংস।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *