Dhoni Birthday: জন্মদিনের দিন নতুন লুকে উইম্বলডনে নাদালের ম্যাচ দেখতে পৌঁছলেন ধোনি, নতুন রূপ দেখলে আপনিও হবেন অবাক

ভারতীয় দলের (Team India) সবচেয়ে সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) আজ ৭ জুলাই নিজের ৪১তম জন্মদিন পালন করছেন। ধোনির জন্মদিনে সমর্থক থেকে শুরু করে ক্রীড়া জগতের তারকারা তাকে শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু এসবের থেকে একদম বিপরীত এই বিশেষ দিনে ধোনিকে নতুন রূপ দেখে গেল। আসলে ধোনি নিজের জন্মদিনে ইংল্যান্ডে রয়েছেন আর এইদিন তিনি নিজের বন্ধুদের সঙ্গে উইম্বলডনে (Wimbledon) টেনিস ম্যাচ দেখতে পৌঁছলেন।

টেনিস ম্যাচ দেখতে পৌঁছলেন ধোনি

Dhoni Birthday: জন্মদিনের দিন নতুন লুকে উইম্বলডনে নাদালের ম্যাচ দেখতে পৌঁছলেন ধোনি, নতুন রূপ দেখলে আপনিও হবেন অবাক 1

উইম্বলডনে ধোনির ম্যাচ দেখার বেশকিছু ছবি সামনে এসেছে। একটি ছবি তো স্বয়ং আইপিএল ফ্রেঞ্চাইজি চেন্নাই সুপার কিংসই শেয়ার করেছে। মাহির ম্যাচ দেখার ছবি উইম্বলডন টুর্নামেন্টের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকেও শেয়ার করা হয়েছে। এই ছবিটি শেয়ার করে উইম্বলডন কর্তৃপক্ষ ক্যাপশনও দিয়ে লিখেছেন, “একজন ভারতীয় আইকন ম্যাচ দেখছেন’। এই ছবির সঙ্গে ভারতীয় পতাকার একটি ইমোজিও দেওয়া হয়েছে।

সিএসকে শেয়ার করল ধোনির ছবি

নাদাল আর টেলরের মধ্যে উইম্বলডনের কোয়ার্টার ফাইনাল ম্যাচ খেলা হচ্ছে। এই ম্যাচ দেখতে পৌঁছনো ধোনির একটি ছবি শেয়ার করেছে আইপিএল (IPL) ফ্রেঞ্চাইজি চেন্নাই সুপার কিংস (CSK)। ছবিতে মহেন্দ্র সিং ধোনিকে সাদা শার্টের উপর গ্রে রঙের প্লেয়ার পড়ে থাকতে দেখা গেছে। প্রসঙ্গত, ক্রিকেট বাদ দিয়েও ধোনির বিভিন্ন ধরণের স্পোর্টসের প্রতি ভালবাসা রয়েছে। এর আগেও ধোনিকে ক্রিকেট ছাড়া ফুটবল এবং টেনিস খেলতেও দেখা গিয়েছে।

নাদাল আর টেলরের মধ্যে হয়েছে এই ম্যাচ

Dhoni Birthday: জন্মদিনের দিন নতুন লুকে উইম্বলডনে নাদালের ম্যাচ দেখতে পৌঁছলেন ধোনি, নতুন রূপ দেখলে আপনিও হবেন অবাক 2

সিএসকের শেয়ার করা ছবির ক্যাপশন অনুযায়ী তাদের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি টেনিস তারকা রাফায়েল নাদাল (Rafael Nadal) আর টেলর ফ্রিটজের মধ্যে খেলা হওয়া পুরুষদের উইম্বলডন সিঙ্গল কোয়ার্টার ফাইনাল ম্যাচ দেখতে স্টেডিয়ামে উপস্থিত হয়েছিলেন। পাঁচটি সেট পর্যন্ত চলা এই ম্যারাথন ম্যাচে রায়াফেল নাদাল জয়লাভ করেছেন। এই ম্যাচে ধোনি ছাড়াও ইংল্যান্ডের ফুটবল কিংবদন্তী ডেভিড বেকহ্যামকে (David Beckham) দেখা গিয়েছে স্টেডিয়ামে উপস্থিত থাকতে। তিনি ভিড়ের মধ্যে বসে এই ম্যাচ দেখছিলেন। এই ম্যাচের শেষে বেকহ্যামকে দেখা গিয়েছে নাদালকে সমর্থন করতে। এছাড়া প্রাক্তন ভারতীয় তারকা সুনীল গাভাস্কারকেও এই ম্যাচে উপস্থিত থাকতে দেখা গিয়েছে।

Leave a comment

Your email address will not be published.