MS Dhoni Mentor: ভারতীয় দলের মেন্টর হওয়ার জন্য এত টাকা নিচ্ছেন ধোনি! জানলে চমকে যাবেন 1

আইপিএল ২০২১ শেষ হওয়ার পর টি -টোয়েন্টি বিশ্বকাপের আয়োজন হবে সংযুক্ত আরব আমিরশাহিতে। প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে ১৭ অক্টোবর থেকে শুরু হওয়া এই মেগা ইভেন্টের জন্য টিম ইন্ডিয়ার পরামর্শদাতা করা হয়েছে। বিসিসিআই সচিব জয় শাহ আসন্ন টি -টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের মেন্টর হওয়ার জন্য ধোনি কত ফি নেবেন সে সম্পর্কে একটি বড় তথ্য দিয়েছেন। শাহ মঙ্গলবার বলেছিলেন যে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে বিরাট কোহলির নেতৃত্বাধীন দলকে মেন্টর করার জন্য ধোনি ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) থেকে কোনও ফি নেবেন না।

MS Dhoni Mentor: ভারতীয় দলের মেন্টর হওয়ার জন্য এত টাকা নিচ্ছেন ধোনি! জানলে চমকে যাবেন 2

শাহ সংবাদ সংস্থা এএনআইকে বলেন, “এমএস ধোনি টি -টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলের মেন্টর হিসেবে তার সেবার জন্য কোন ফি নিচ্ছেন না।” সেপ্টেম্বরে যখন বিসিসিআই টি -টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করে, তখন ধোনিও এই টুর্নামেন্টের জন্য দলের মেন্টর হিসেবে নিযুক্ত হন। ধোনি তার নেতৃত্বে ২০০৭ সালে ভারতকে টি -টোয়েন্টি বিশ্বকাপ জিতিয়েছিলেন। ২০২১ সালের টি -টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে ২৪ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচ খেলতে হবে।

ধোনি বর্তমানে আইপিএল ২০২১ এ চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব করেছেন এবং তার দল এই লিগের ফাইনালে উঠেছে। আইপিএল ২০২১ এর ফাইনাল ১৫ অক্টোবর অনুষ্ঠিত হবে। কোয়ালিফায়ার ২-এর বিজয়ী দিল্লি ক্যাপিটালস এবং কলকাতা নাইট রাইডার্সের মধ্যে ফাইনালে তিনবারের চ্যাম্পিয়ন চেন্নাইয়ের মুখোমুখি হবে। এই সময়ের আগে আইপিএলে চেন্নাইকে তিনবার চ্যাম্পিয়ন করার ধোনি চতুর্থবারের মতো তার দলকে চ্যাম্পিয়ন করার সুযোগ পেয়েছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *