মহেন্দ্র সিং ধোনি স্ত্রী সাক্ষী ধোনির বন্ধুর বিয়েতে করলেন নাচ, দেখে নিন ভিডিও

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি অবসরের পর আন্তর্জাতিক ক্রিকেট থেকে দূরেই রয়েছেন। মহেন্দ্র সিং ধোনি এখন শুধুমাত্র আইপিএল খেলেন। ধোনি আইপিএল ২০২০-র পর ফার্মিং করার ব্যস্ত রয়েছেন, অন্যদিকে তিনি গত কিছুদিন আগে নিজের পরিবারের সঙ্গেও যথেষ্ট সময় কাটিয়েছেন।এখন তাকে একটি বিয়েতে দেখা গেল যেখানে তাঁকে আর তাঁর স্ত্রীকে নাচতে দেখা গিয়েছে।

সাক্ষী ধোনি করলেন ডান্স

মহেন্দ্র সিং ধোনি স্ত্রী সাক্ষী ধোনির বন্ধুর বিয়েতে করলেন নাচ, দেখে নিন ভিডিও 1

ধোনি নিজের পরিবার আর বন্ধুদের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন। তিনি গত কিছুদিন ধরে মুম্বাইতেই রয়েছেন আর তিনি সম্প্রতিই একটি বিয়েতেও উপস্থিত হয়েছিলেন। এই বিয়েটি তার স্ত্রীর এক বন্ধুর বিয়ে ছিল, যেখানে তাঁর স্ত্রীকে নাচতে দেখা গিয়েছে সেই সঙ্গে ধোনিকেও নাচতে দেখা যায়।

বিয়েতে যাওয়ার পর ধোনি আর তার স্ত্রী সাক্ষীকে জমিতে মজা করতে দেখা গিয়েছে। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় এই বিয়ের রিসেপশনের কিছু ভিডিও জমিয়ে ভাইরাল হচ্ছে। সমর্থকরাও ওই ভিডিওতে জমিয়ে প্রতিক্রিয়া দিচ্ছেন। একটি ভিডিওতে সাক্ষীকে মেয়েদের গ্যাঙের সঙ্গে ধোনিকে নিয়ে মস্তি করতে দেখা গিয়েছে।

ভিডিও হচ্ছে জমিয়ে ভাইরাল

মহেন্দ্র সিং ধোনি স্ত্রী সাক্ষী ধোনির বন্ধুর বিয়েতে করলেন নাচ, দেখে নিন ভিডিও 2

একটি ভিডিওতে সাক্ষীকে জমিয়ে নাচতে দেখা গিয়েছে। সেই সঙ্গে ধোনিকেও পাশে দাঁড়িয়ে অল্প অল্প নাচতে দেখা যাচ্ছে। এই ভিডিও ইনস্টাগ্রামে দারুণভাবে ছড়িয়ে পড়েছে।

ধোনি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্তে খুব বেশি টুইট বা পোষ্ট করেন না। তবে তার স্ত্রী সাক্ষী বেশিরভাগ সোশ্যাল মিডিয়ায় অনেক বেশি সক্রিয় থাকেন। ধোনি যি নিজের পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যান তো তার স্ত্রীকে ছবি শেয়ার করতে দেখা যায়।

পরিবারের সঙ্গে কাটাচ্ছেন সময়

মহেন্দ্র সিং ধোনি স্ত্রী সাক্ষী ধোনির বন্ধুর বিয়েতে করলেন নাচ, দেখে নিন ভিডিও 3

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন তারকা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বর্তমানে নিজের পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। আগামী আইপিএলে তিনি আরও একবার চেন্নাইয়ের হয়ে খেলবেন। এখন এটা দেখা ইন্টারেস্টিং হবে যে তিনি আগামী মরশুমে ব্যাট হাতে বিস্ফোরণ ঘটাতে পারেন কি না।

Leave a comment

Your email address will not be published.