প্র্যাকটিস ম্যাচে মহেন্দ্র সিং ধোনিকে ২২ বছরের জোরে বোলার করলেন বোল্ড, ভিডিও ভাইরাল 1

আইপিএল ২০২১ এর শিডিউল ৭ মার্চ রবিবার প্রকাশ করা হয়েছিল। এই লীগের প্রথম ম্যাচ ৯ এপ্রিল মুম্বাই ইন্ডিয়ান্স আর আরসিবির মধ্যে খেলা হবে। অন্যদিকেবিশ্বের সবচেয়ে জনপ্রিয় টি-২০ লীগের ফাইলান ম্যাচ ৩০ মে আহমেদাবাদের নরেন্দ্র মোদি ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে। শিডিউল প্রকাশ পায়ার পর সমস্ত আইপিএল দলগুলি নিজেদের প্রস্তুতি শুরু করে দিয়েছে।

হরিশঙ্কর রেড্ডি ধোনিকে করলেন বোল্ড

প্র্যাকটিস ম্যাচে মহেন্দ্র সিং ধোনিকে ২২ বছরের জোরে বোলার করলেন বোল্ড, ভিডিও ভাইরাল 2

আসলে আজ সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও দ্রুতগতিতে ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে ২২ বছরের তরুন জোরে বোলার হরিশঙ্কর রেড্ডি ছোট রানআপে বল করতে আসেন আর তিনি ধোনিকে বল করেন। ধোনি তার একটি বল বুঝতে পারেননি আর তিনি বোল্ড হয়ে যান। এই মুহূর্তে আইপিএল ২০২১ এর জন্য চেন্নাই সুপার কিংসের দল প্র্যাকটিস করছে আর এই ভিডিও তাদের প্র্যাকটিস ম্যাচেরই।

চেন্নাই সুপার কিংসের দল আইপিএল ২০২০তে বিশেষ কিছুই করতে পারেনি আর পয়েন্টস টেবিলের সপ্তম স্থানে ছিল। আসলে চেন্নাই আইপিএল ২০২০তে নিজেদের হোম গ্রাউন্ড চেন্নাইতে খেলার জন্য দল প্রস্তুত করেছিল, কিন্তু আইপিএলের ১৩তম মরশুম ইউএই-তে স্থানান্তরিত করা হয়েছিল, যে কারণে গত বছর সিএসকের পরিকল্পনায় জল ঢেলে দেয়।

জেনে নিন কে এই হরিশঙ্কর রেড্ডি

প্র্যাকটিস ম্যাচে মহেন্দ্র সিং ধোনিকে ২২ বছরের জোরে বোলার করলেন বোল্ড, ভিডিও ভাইরাল 3

হরিশঙ্কর রেড্ডি অন্ধ্রপ্রদেশের কডপ্পা জেলার বাসিন্দা। এবারের আইপিএলের নিলামে এই জোরে বোলারকে সিএসকের দল ২০ লাখ টাকায় কেনে। মহেন্দ্র সিং ধোনির মতো তারকা খেলোয়ড়কে বোল্ড করার পর হরিশঙ্কর রেড্ডি শিরোনামে উঠে এসেছেন। জানিয়ে দিই যে হরিশঙ্কর রেড্ডি ঘরোয়া ক্রিকেটে অন্ধ্রপ্রদেশের হয়ে খেলেন। তিনি এখনও পর্যন্ত ৫টি লিস্ট এ ম্যাচ খেলে ৫.০৩ ইকোনমি রেটে মোট ৮টি উইকেট নিয়েছেন। অন্যদিকে নিজের খেলা ১৩টি টি-২০ ম্যাচে তিনি ৮.৩৪ ইকোনমি রেটে মোট ১৯টি উইকেট নিয়েছেন।

এখানে দেখুন ধোনির বোল্ড হওয়ার ভিডিও

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *