ধর্ষণ অভিযোগে অভিযুক্ত দানুষ্কা গুনাথিলাকে দল থেকে সাসপেন্ড করলো শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড !! 1

বিশ্বকাপের মঞ্চে বেশিদুর এগোতে পারলো না শ্রীলঙ্কান ক্রিকেট টিম, গ্রুপ স্টেজেই মাত্র ৪ পয়েন্ট নিয়ে ছিটকে যেতে হলো দলকে। ২০২২ এশিয়া কাপ চ্যাম্পিয়ন ছিল শ্রীলঙ্কা। শ্রীলঙ্কার শেষ ম্যাচ ছিল ইংল্যান্ডের বিরুদ্ধে যেখানে ৪ উইকেটে পরাজিত হতে হয় শ্রীলঙ্কাকে, বিশ্বকাপে আশানুরূপ পারফরম্যান্স দেখাতে ব্যর্থ হওয়ার পর দেশে ফিরে এসেছেন প্লেয়াররা। তবে দলের সাথে বাড়ি ফেরা হচ্ছে না শ্রীলঙ্কার ব্যাটসম্যান দানুশকা গুনাথিলাকের, তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে।

জামিন খারিজ করেছে আদালত

ধর্ষণ অভিযোগে অভিযুক্ত দানুষ্কা গুনাথিলাকে দল থেকে সাসপেন্ড করলো শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড !! 2
যার কারণে তাকে অস্ট্রেলিয়া তে গ্রেফতার করা হয়েছে। ৬ ই নভেম্বর সকালে তাকে গ্রেফতার করা হয়। সূত্রের খবর থেকে জানা গিয়েছে, যে রোজ বে-তে একটি বাড়িতে ২৯ বছর বয়সী এক মহিলাকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। যেখানে উপস্থিত ছিলেন এই শ্রীলঙ্কান ব্যাটসম্যান। আজ দানুষ্কাকে অস্ট্রেলিয়ার এক স্থানীয় কোর্টে তোলা হয়েছিল। সেখানে তাঁর জামিনের আবেদন খারিজ হয়েছে। পাশাপাশি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, তাঁকে ক্রিকেটের তিন ফরম্যাট থেকে সাসপেন্ড করা হচ্ছে। রীতিমতো সমস্যায় পড়েছেন দানুষ্কা।

দল থেকে সাসপেন্ড দানুষ্কা

ধর্ষণ অভিযোগে অভিযুক্ত দানুষ্কা গুনাথিলাকে দল থেকে সাসপেন্ড করলো শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড !! 3

আন্তর্জাতিক ক্রিকেট সবেমাত্রই শুরু করেছিলেন তিনি, দলের হয়ে ৮ টি টেস্ট ২৯৯ রান করেছেন, ৪৭টি ওয়ানডেতে ১৬০১ রান করেন এবং ৪৬টি টি-টোয়েন্টি তে ৭৪১ রান করেছেন। এই প্রথম নয়, এর আগেও সাসপেন্ড হয়েছেন দানুষ্কা, ক্রিকেটে ওতো ভালো নিজেকে মেলে ধরতে পারেননি তিনি, কিন্তু তার স্বভাব চরিত্রের জন্য বারবার খবরের শিরোনামে এসেছেন দানুষ্কা। ২০২১ সালে শ্রীলঙ্কান দল পারি দিয়েছিল ইংল্যান্ড, সেখানে বায়ো বাবেল ভেঙে ধূমপান করার অপরাধে সাসপেন্ড হয়েছিলেন তিনি। আবার তার এমন কার্যের জন্য সাসপেন্ড করেছে দল।

 

Leave a comment

Your email address will not be published.