যজুবেন্দ্র চহেলের মিথ্যে ধরা পড়ল, ধনশ্রী খুললেন মুখোশ, ভিডিও ভাইরাল

সকলেই জানেন যে যজুবেন্দ্র চহেলের স্ত্রী ধনশ্রী বর্মা সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ থাকেন। আর নিজের ফ্যানেদের সঙ্গে নানাভাবে যোগাযোগ রেখে চলন। কিন্তু সম্প্রতিই তিনি নিজের স্বামী চহেলকে মিথ্যে কথা বলার জন্য ইনস্টাগ্রামে মুখোশ খুলে নিয়েছেন। আসলে সম্প্রতিই একটি আমেরিকান কমেডি শো ফ্রেণ্ডস: দ্য রিউইউনিয়ন এর ট্রেলর রিলিজ হয়েছে, যার স্টোরি চহেল শেয়ার করেছিলেন, কিন্তু এর সঙ্গেই যুক্ত চহেলের মিথ্যে কথার পর্দাফাঁস ধনশ্রী করেছেন।

ধনশ্রী ভুলভাবে আপলোড করা ভিডিও নিয়ে চহেলকে করলেন ঠাট্টা

ধনশ্রী ইনস্টাগ্রামে চহেলের সঙ্গে একটি ভিডিও পোষ্ট করেছেন, যেখানে তাকে চহলের মিথ্যে বলা নিয়ে ব্যঙ্গ করেছেন। কারণ চহেল সম্প্রতিই লঞ্চ হওয়া ফ্রেণ্ডস:দ্য রিইউনিয়নের ট্রেলরের ভিডিও শেয়ার করেছিলেন,যা নিয়ে ধনশ্রীর বক্তব্য চহেল ফ্রেণ্ডস দ্য রিইউনিয়নের একটিও এপিসোড দেখেননি, কিন্তু তাও এই ট্রেলর শেয়ার করেছেন। তবে চহেল এটা নিয়ে সাফাই দেওয়ার চেষ্টা করেছেন যে তিনি এপিসোড দেখেছেন। শেষমেশ ধনশ্রী শো নিয়ে চহেলকে প্রশ্ন করে আর চহেল সেই প্রশ্নের কোনো উত্তর দিতে পারেননি। এইভাবেই জানা যায় যে চহেল বাস্তবে ওই শোয়ের এপিসোডগুলি দেখেননি, কিন্তু এই দুই কিউট কাপলের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হচ্ছে।

ধনশ্রী বর্মা সম্প্রতিই আরসিবির জার্সিতে শেয়ার করেছিলেন নাচের একটি ভিডিও

ধনশ্রী বর্মা এই ভিডিওর আগে একটি নাচের ভিডিও শেয়ার করেছিলেন, যেখানে তিনি আরসিবির জার্সি পড়ে আর তিনতালি বাজিয়ে নেচেছিলেন। এই ভিডিওটিও তার ফ্যানেরা যথেষ্ট পছন্দ করেছিলেন। ধনশ্রী বররমা তার আগে বেশকিছু ক্রিকেট খেলোয়াড়ের সঙ্গেও ভিডিও বানিয়েছেন, যার মধ্যে শ্রেয়স আইয়ার, শিখর ধবন এবং এবি ডেভিলিয়র্সের মতো তারকা খেলোয়াড়রা রয়েছেন। তবে চহেলের সঙ্গে হাসি ঠাট্টার স্টোরি ধনশ্রী প্রায়দিনই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন।

ধনশ্রী আর চহেলের সম্প্রতি ছিলেন সমস্যায়

যজুবেন্দ্র চহেলের মিথ্যে ধরা পড়ল, ধনশ্রী খুললেন মুখোশ, ভিডিও ভাইরাল 1

ভারতীয় স্পিনার যজুবেন্দ্র চহেল আর ধনশ্রী বর্মার কিছুদিন আগের সময় যথেষ্ট সমস্যায় ভরা ছিল, কারণ একদিকে চহেলের বাবা-মা কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন, অন্যদিকে ধনশ্রীর পরিবারে তার মা আর ভাইও করনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। কিন্তু এখন এই পরিস্থিতি স্বাভাবিক হয়েছে আর এর সঙ্গেই এই মিষ্টি জুটি আবারও সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ হয়েছেন। চহেলকে ইংল্যান্ড সফরের জন্য নির্বাচিত করা হয়নি এই কারণে তিনি নিজের সময় পরিবারের সঙ্গে কাটাচ্ছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *