Asia Cup 2023: "অনেক প্রশ্ন রয়ে গেল..", এশিয়া কাপে যুজবেন্দ্র চাহাল সুযোগ না পাওয়ায় শ্লেষের পোষ্ট ধনশ্রীর !! 1

Asia Cup 2023: সোমবার পাকিস্তান ও শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হতে চলা এশিয়া কাপের জন্য ভারতের ১৭ সদস্যের দল ঘোষণা করা হয়েছে। এমন কিছু খেলোয়াড় এই দলে জায়গা পাননি, যারা নিজেদের পুরোপুরি প্রস্তুত ভাবছিলেন। এশিয়া কাপের দলে জায়গা না পাওয়া লেগ-স্পিনার যুজবেন্দ্র চাহালের নামও একই রকম। অনেকেই ভেবেছিলেন এই দলে তিনি জায়গা করে নেবেন। তবে আদতে তেমনটা না হয়ে দলের বাইরেই রয়ে গেলেন তিনি

চাহাল সুযোগ না পাওয়ায় টুইট ধনশ্রীর

এশিয়া কাপের দলে জায়গা না পেয়ে যুজবেন্দ্র চাহাল সোশ্যাল মিডিয়ায় একটি ইমোজি শেয়ার করেছেন। মনে করা হচ্ছে, এর মাধ্যমে হতাশা প্রকাশ করছিলেন চাহাল। দলে নির্বাচিত না হওয়ার পর, মেঘের মধ্যে লুকিয়ে থাকা সূর্যের ইমোজির সাথে একটি তীরচিহ্ন যুক্ত করে টুইটারে নজর কেড়ে নিয়েছে চাহাল। এরপর তার স্ত্রী ধনশ্রী ভার্মা একটি রহস্যময় পোস্ট শেয়ার করেছেন। তিনি তার পোস্টের মাধ্যমে তীক্ষ্ণ প্রশ্ন করেছেন।

চাহালের স্ত্রী এবং কোরিওগ্রাফার ধনশ্রী ভার্মা ইনস্টাগ্রামে তার স্ট্যাটাসে একটি রহস্যময় স্টোরিটা শেয়ার করেছেন তার স্বামী সুযোগ না পাওয়ায়। তিনি প্রশ্ন করেছেন- “এখন আমি গুরুত্ব সহকারে প্রশ্ন করা শুরু করেছি। খুব নম্র এবং চুপচাপ হওয়া কি আপনার কেরিয়ারের উন্নতির জন্য ক্ষতিকর? নাকি জীবনে এগিয়ে যাওয়ার জন্য আমাদের সকলকে কইয়ে-বইয়ে এবং ওভার স্মার্ট হতে হবে?”

জায়গা পেয়েছেন ৩ স্পিনার

Kuldeep and chahal, wc 2023
Kuldeep Yadav and Yuzvendra Chahal | Image: Getty Images

অজিত আগারকারের নেতৃত্বাধীন সিনিয়র নির্বাচক কমিটি এশিয়া কাপের জন্য নির্বাচিত দলে ৩ জন স্পিনারকে বেছে নিয়েছে। এর মধ্যে রয়েছেন রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব এবং অক্ষর প্যাটেল। চাহালের কথা বলতে গেলে, তিনি এই বছর মাত্র ২টি ওয়ানডে খেলার সুযোগ পেয়েছেন যাতে তিনি ৩ উইকেট নিতে পারেন। এবারের এশিয়া কাপ অনুষ্ঠিত হবে শ্রীলঙ্কার মাটিতে অনুষ্ঠিত হবে। সেখানকার সব পিচই স্পিনারদের সাহায্য করে থাকে। এমন একটা পরিবেশে চাহালের মতো বোলারকে দলে না নেওয়া টিম ইন্ডিয়ার জন্য বড় ক্ষতির কারণ হয়ে উঠতে পারে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *