chahal

ভারতের স্পিন বিভাগের এখন অন্যতম বড় মুখ হলেন যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal)। টিম ইন্ডিয়াকে তিনি অনেক ম্যাচ জিতেছেন প্রায় একার ক্যারিশমাতেই। নিজের নামের প্রতি সুবিচার করে যুজবেন্দ্র চাহাল সদ্য সমাপ্ত আইপিএল ২০২২-এ দুর্দান্ত পারফর্ম করেছেন। মোট ২৭টি ম্যাচ খেলে তিনি সদ্য শেষ হওয়া এই টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট তুলে নিয়ে পার্পল ক্যাপ জিতেছিলেন। ক্রিকের মাঠের বাইরে অবশ্য যুজবেন্দ্র চাহাল তার মজার স্বভাবের জন্য বিখ্যাত। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ ব্যস্ত থাকেন। আর এবার যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী ভার্মা (Dhanashree Verma) এবার এহেন চাহালের একটি মজার ঘটনা সবার সামনে তুলে ধরলেন।

কোন রহস্য ফাঁস করলেন ধনশ্রী?

ধনশ্রী ভার্মা নয় চাহালের প্রথম প্রেম! স্ত্রীয়ের স্পিনে 'ক্লিন বোল্ড' ভারতীয় ক্রিকেটার 1

রাজস্থান রয়্যালস দ্বারা আয়োজিত একটি পডকাস্টে ধনশ্রী ভার্মাকে যুজবেন্দ্র চাহালের ‘সুন্দর হাসি’ সম্পর্কে জিজ্ঞাসা করা হয়। উত্তরে ধনশ্রী বলেন, “ইউজি (যুজবেন্দ্র চাহাল) একজন খুব সুখী ব্যক্তি। সে খুবই সৎ এবং সে ক্রিকেট খেলাটাকে খুবই ভালোবাসে। তার প্রথম প্রেম ক্রিকেট। তাই তার সহকর্মী, সতীর্থদের সঙ্গে এই ক্রিকেটের পরিবেশে থাকার জন্য চাহালের মুখে সবসময় হাসি লেগেই থাকে। এটাই হল ওর একটি সুন্দর হাসির কারণ।”

কীভাবে মানসিক চাপ সামলান ধনশ্রী ?

ধনশ্রী ভার্মা নয় চাহালের প্রথম প্রেম! স্ত্রীয়ের স্পিনে 'ক্লিন বোল্ড' ভারতীয় ক্রিকেটার 2

ধনশ্রী ভার্মা নিজেও মানসিক চাপ মোকাবিলা করার বিষয়ে মুখ খুলেছেন। তিনি বিশ্বাস করেছিলেন যে আইপিএল, ওডিআই বা অন্য কোনও খেলা দেখার সময় তিনি অন্যান্য দর্শকদের তুলনায় অনেক বেশি চাপ অনুভব করেন। তিনি আরও বলেন, “এতক্ষণে সবাই জানে আমি বেশি আবেগপ্রবণ। লোকেরা যখন আইপিএল, টেস্ট বা ওডিআইয়ের মতো যে কোনও খেলা দেখতে আসে, তখন তারা চাপে পড়ে কারণ। এর কারণ হল, তারা যে কোন একটি দলকে সমর্থন করে। সবাই অবশ্যই চাট তার প্রিয় দল ভালো পারফর্ম করুক। তবে ক্রিকেট এখন আমাদের জীবন এবং আমাদের খেলাটাকে এমনভাবে মোকাবিলা করতে হয় যাতে এটি মনে হয় বিষয়টা অতটাও চাপের নয় ধনশ্রী পডকাস্টের সময় বলে দেন যে ক্রিকেট যুজবেন্দ্র চাহালের প্রথম প্রেম

আইপিএলে দুরন্ত ছন্দে ছিলেন চাহাল

ধনশ্রী ভার্মা নয় চাহালের প্রথম প্রেম! স্ত্রীয়ের স্পিনে 'ক্লিন বোল্ড' ভারতীয় ক্রিকেটার 3

যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) তার ‘ম্যাজিকাল’ বোলিংয়ের জন্য বিখ্যাত। আইপিএল ২০২২-এ, রাজস্থান রয়্যালসের হয়ে খেলার সময় তিনি ১৭ ম্যাচে ২৭ উইকেট তুলে নেন। চাহাল আইপিএলের এই মরশুমে সর্বোচ্চ উইকেট শিকারীও হয়েছেন। চাহালের বল খেলা কোন ব্যাটসম্যানের পক্ষেই সহজ কাজ নয়। স্লো বলে উইকেট তুলে নেওয়ার ক্ষমতা রয়েছে তার। রাজস্থান রয়্যালস ফাইনালে গুজরাট টাইটান্সের কাছে হারলেও, গোটা টুর্নামেন্ট জুড়ে চাহালের দুর্দান্ত বোলিং সব মহল থেকে প্রশংসা আদায় করে নিয়েছে।

Read More: ঋষভ পন্থের কারণে কেরিয়ার শেষ হতে চলেছে এই তরুণ তারকার! দক্ষতায় অনেকের থেকে এগিয়ে

Leave a comment

Your email address will not be published.