যুজবেন্দ্র চাহালের পর নীরবতা ভাঙলেন ধনশ্রী ভার্মা, জানালেন তাদের সম্পর্কের আসল সত্যিটা !! 1

ভারতীয় (Team India) স্পিনার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) এবং তার স্ত্রী ধনশ্রী ভার্মা (Dhanashree Verma) এই মুহূর্তে শিরোনামে। সম্প্রতি, ধনশ্রী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ‘চাহাল’ উপাধিটি সরিয়ে দিয়েছেন। এদিকে, যুজবেন্দ্র চাহাল এমন একটি ইনস্টাগ্রাম স্টোরি শেয়ার করেছেন, যা ভক্তদের উদ্বিগ্ন করেছে।

যুজবেন্দ্র চাহালের ইনস্টা স্টোরি বিভ্রান্তি তৈরি করেছে

যুজবেন্দ্র চাহালের পর নীরবতা ভাঙলেন ধনশ্রী ভার্মা, জানালেন তাদের সম্পর্কের আসল সত্যিটা !! 2

ধনশ্রী ভার্মার (Dhanashree Verma) উপাধি মুছে ফেলার পরে, ইউজি ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন- নিউ লাইফ লোডিং। যদিও ভারতীয় ক্রিকেটার কিছুক্ষণ পরে এই গল্পটি মুছে ফেলেন, তবে ততক্ষণে স্ক্রিনশটগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।ভক্তরা অনুমান করতে শুরু করেছেন যে এই দম্পতির মধ্যে সবকিছু ঠিক নেই। এমনকি কিছু লোক গুজব ছড়াতে শুরু করেছে যে যুজবেন্দ্র চাহাল এবং ধনশ্রী ডিভোর্স হতে চলেছেন।

যুজবেন্দ্র’র পর মুখ খুললেন ধনশ্রী

যুজবেন্দ্র চাহালের পর নীরবতা ভাঙলেন ধনশ্রী ভার্মা, জানালেন তাদের সম্পর্কের আসল সত্যিটা !! 3

এর পরে ধনশ্রী ভার্মা এবং যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) নিজেরাই সোশ্যাল মিডিয়ায় তাদের সম্পর্ক নিয়ে এই বিভ্রান্তি পরিষ্কার করেছেন। ধনশ্রী এবং যুজবেন্দ্র তাদের নিজ নিজ ইনস্টাগ্রাম গল্পে লিখেছেন- “আপনাদের সকলের কাছে বিনীত অনুরোধ আমাদের সম্পর্কের গুজবে বিশ্বাস করবেন না। দয়া করে এটির অবসান ঘটান। সবার জন্য ভালবাসা এবং শুভেচ্ছা।”

যুজবেন্দ্র চাহালের পর নীরবতা ভাঙলেন ধনশ্রী ভার্মা, জানালেন তাদের সম্পর্কের আসল সত্যিটা !! 4

২০২০ সালের ডিসেম্বরে বিয়ে

যুজবেন্দ্র চাহালের পর নীরবতা ভাঙলেন ধনশ্রী ভার্মা, জানালেন তাদের সম্পর্কের আসল সত্যিটা !! 5

যুজবেন্দ্র চাহাল ২০২০ সালের ডিসেম্বরে কোরিওগ্রাফার ধনশ্রী ভার্মাকে বিয়ে করেছিলেন। এই দম্পতি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় একসাথে ছবি এবং ভিডিও শেয়ার করেন, যা দেখে লোকেরা তাদের একটি খুশি দম্পতি বলে। ২০২০ সালের ডিসেম্বরে বিয়ে হয় তাদের। উল্লেখ্য, যুজবেন্দ্র চাহালের আন্তর্জাতিক কেরিয়ারের দিকে তাকালে দেখা যাবে, তিনি ২০১৬ সালে আত্মপ্রকাশ করেন। চাহাল ৬৭টি ওয়ানডেতে ১১৮টি উইকেট নিয়েছেন, যেখানে তিনি টি-টোয়েন্টি ফর্ম্যাটে ৬২টি ম্যাচে ৭৯টি উইকেট নিয়েছেন। তবে টেস্টে অভিষেকের সুযোগ পাননি ইউজি।

Leave a comment

Your email address will not be published.