আইপিএলের আগেই বড়ো ধাক্কা আরসিবির, এই তারকা ব্যাটসম্যানের হলো করোনা

আগামী ৯ এপ্রিল থেকে আইপিএলের ১৪তম মরশুম শুরু হবে একদিকে সমর্থকরা আইপিএলের অধীর আগ্রহে অপেক্ষা করছেন তো অন্যদিকে করোনার আতঙ্কও বেড়ে চলেছে। আইপিএল শুরু হওয়ার ঠিক আগে বেশ কিছু দলের খেলোয়াড় করোনা আক্রান্ত হয়ে পড়েছেন। এখন এই তালিকায় আরসিবির তারকা ব্যাটসম্যান দেবদত্ত পডিক্কেলের নামও যোগ হয়ে গিয়েছে।

বিরাট কোহলি খেলেন বড়ো ধাক্কা

আইপিএলের আগেই বড়ো ধাক্কা আরসিবির, এই তারকা ব্যাটসম্যানের হলো করোনা 1

আরসিবির অধিনায়ক বিরাট কোহলি বড়ো ধাক্কা খেয়েছেন। তার দলের তারকা ব্যাটসম্যান দেবদত্ত পডিক্কেল করোনা পজিটিভ হয়েছেন। প্রসঙ্গত দেবদত্ত গর আইপিএল মরশুমে ডেবিউ করেছিলেন এবং তার প্রদর্শনও দুর্দান্ত ছিল।

পডিক্কলের কোভিড পজিটিভ হওয়া দলের জন্য বড়ো ধাক্কার চেয়ে কম নয়। এই বছর ঘরোয়া ক্রিকেটে তার প্রদর্শনের দিকে তাকালে তিনি যথেষ্ট ভালো প্রদর্শন করেছেন। বিজয় হাজারে ট্রফি ২০২০-২১ এ তিনি ৭টি ম্যাচে ৪টি সেঞ্চুরি এবং ৩টি হাফসেঞ্চুরি সহ ৭৩৭ রান করেছিলেন।

গত বছর আইপিএলে দেবদত্ত ছড়িয়েছিলেন প্রদর্শনের ঔজ্বল্য

আইপিএলের আগেই বড়ো ধাক্কা আরসিবির, এই তারকা ব্যাটসম্যানের হলো করোনা 2

দেবদত্তের করোনা পজিটিভ হওয়ার খবর সামনে আসতেই আরসিবি শিবিরে হইচই পড়ে গিয়েছে। পডিক্কেল গত বছর দুর্দান্ত ব্যাটিং করে অধিনায়ক কোহলির ভরসা অর্জন করেছিলেন।

তার গত বছরের আইপিএলের প্রদর্শনের দিকে তাকালে তিনি আইপিএলের ১৫টি ম্যাচে ১২৪.৮ স্ট্রাইকরেটে ৪৭৩ রান করেছিলেন। অধিনায়ক বিরাট কোহলি ছাড়াও ক্রিকেটের বেশ কয়েকজন দিগগজ তার ব্যাটিংয়ের জমিয়ে প্রশংসা করেছিলেন।

অক্ষর প্যাটেল নীতিশ রানাও কোভিড পজিটিভ

দেবদত্ত পডিক্কেলের আগে কেকেআরের নীতিশ রাণা আর দিল্লি ক্যাপিটালসের অক্ষর প্যাটেলকেও কোভিড পজিটিভ পাওয়া গিয়েছিল। বিসিসিআই যতই করোনার সমস্যা থেকে আইপিএলকে বাঁচানোর চেষ্টার জন্য খেলোয়াড়দের উপর কড়া নিয়ম বানিয়ে রাখুক কিন্তু তারপরও খেলোয়াড় এই মহামারীতে আক্রান্ত হচ্ছেন।

আইপিএলের ১৪তম মরশুমের শুরু এপ্রিল থেকে হবে। প্রথম ম্যাচ পাঁচবারের চ্যাম্পিয়ন্স মুম্বাই ইন্ডিয়ান্স আর আরসিবির মধ্যে খেলা হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *