দেবদত্ত পডিক্কেল এই ২ খেলোয়াড়দের মনে করেন নিজের আদর্শ, পুর্ণ করতে চান এই স্বপ্ন

দেবদত্ত পডিক্কেল গত কিছু সময় ধরে এই নামটি ভারতীয় ক্রিকেটে নিয়মিত প্রতিধ্বনিত হচ্ছে। ২০ বছরের দেবদত্ত পডিক্কেল আইপিএলের এই মরশুমে আরসিবির হয়ে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে সেঞ্চুরি করে আরও একবার শিরোনামে উঠে এসেছেন। দুর্দান্ত ফর্মে চলা দেবদত্ত পডিক্কেল নিজের কেরিয়ারে ক্রিকেটের সেইসব উচ্চতা ছুঁতে চান যা পাওয়া প্রত্যেক সফল ক্রিকেটার একটা স্বপ্ন হয়। নিজের ইন্টারভিউতে এই তরুণ ব্যাটসম্যান নিজের কিছু ইচ্ছেকে শেয়ার করেছেন।

দেবদত্ত পডিক্কেল নিজের কেরিয়ারে হাসিল করতে চান বড় কৃতিত্ব

দেবদত্ত পডিক্কেল এই ২ খেলোয়াড়দের মনে করেন নিজের আদর্শ, পুর্ণ করতে চান এই স্বপ্ন 1

সুনীল গাভাস্কার আর ব্রায়ান লারার মতো ক্রিকেট তারকাদের নিজের ব্যাটিংয়ে প্রভাবিত করা দেবদত্ত পডিক্কেল নিজের একটি ইন্টারভিউতে ইন্টারেস্টিং কথবার্তা বলেছেন। দেবদত্ত পডিক্কল টেস্ট ক্রিকেটার হওয়ার ইচ্ছেও প্রকাশ করেছেন। তিনি বলেন, “আমি টি-২০ বিশ্বকাপের ফাইনালে খেলার বদলে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলা বেশি পছন্দ করব। আমি টি-২০ ক্রিকেটে এক ওভারে ৬টি ছক্কা মারার বদলে টেস্ট ক্রিকেটে ট্রিপল সেঞ্চুরি করারকে প্রাথমিকতা দেব”।

দেবদত্ত পডিক্কেল সেই সঙ্গে বলেছেন যে যদি তাকে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো আর মেসির মধ্যে কোনো একজনকে বাছতে হয় তো তিনি রোনাল্ডোকে বাছতে পছন্দ করবেন। দেবদত্ত পডিক্কেলের কথায় এটা তো পরিস্কার যে তার জীবন টেস্ট ক্রিকেটের কী গুরুত্ব।

ক্রিকেটের দুই বড়ো তারকা হয়েছেন পডিক্কেলের ফ্যান

দেবদত্ত পডিক্কেল এই ২ খেলোয়াড়দের মনে করেন নিজের আদর্শ, পুর্ণ করতে চান এই স্বপ্ন 2

দেবদত্ত পডিক্কেল যথেষ্ট সময় ধরে দুর্দান্ত ব্যাটিং করছেন। তা সে গত আইপিএলের মরশুম হোক বা এবারের আইপিএল মরশুম। প্রত্যেকবার সুযোগ পাওয়ায় তিনি নিজের প্রতিভার পরিচয় দিয়েছেন। শুধু তাই নয় ঘরোয়া ক্রিকেটে বিজয় হাজারে ট্রফিতেও তার ব্যাট জমিয়ে কথা বলেছে। একের পর এক দুর্দান্ত প্রদর্শন দেওয়া দেবদত্ত পডিক্কলকে দেখে এখন সুনীল গাভাস্কার আর ব্রায়ান লারার মতো তারকারাই নিজের আটকাতে পারছেন না তার প্রশংসা করা থেকে। সুনীল গাভাস্কার তো এটাও বলে দিয়েছেন যে যদি পডিক্কেলকে টিম ইন্ডিয়ায় জায়গা দেওয়া হয় তো তিনি আশ্চর্য হবেন না।

আরসিবির এই মরশুমে দেবদত্তর কাছে রয়েছে যথেষ্ট আশা

দেবদত্ত পডিক্কেল এই ২ খেলোয়াড়দের মনে করেন নিজের আদর্শ, পুর্ণ করতে চান এই স্বপ্ন 3

আইপিএলে গত মরশুমে আরসিবি দেবদত্তকে মাত্র ২০ লাখ টাকায় কিনেছিল। গত মরশুমে তিনি ১৫টি ম্যাচে ৫টি হাফসেঞ্চুরির সাহায্যে ৪৭৩ রান করেছিলেন। অন্যদিকে বর্তমান মরশুমে তিনি ৩টি ম্যাচে ১৩৭ রান করে ফেলেছেন। আইপিএল ২০২১ এ পডিক্কেল রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে দুর্দান্ত ১০১ রানের সেঞ্চুরি করে নিজের দলকে জেতাতে বড়ো ভূমিকা পালন করেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *