ভালো পারফর্মেন্স করেও এই অদ্ভুত অজুহাত দেখিয়ে দায়িত্ব ছাড়ছেন পাকিস্তানের কোচ সাকলাইন মুস্তাক 1

পাকিস্তানের (Pakistan) প্রাক্তন স্পিনার সাকলাইন মুশতাক (Saqlain Mushtaq) পিসিবিকে জানিয়ে দিয়েছেন যে তিনি তার ব্যক্তিগত প্রতিশ্রুতির কারণে জাতীয় দলের সাথে পুরো সময়ের ভিত্তিতে প্রধান কোচের দায়িত্ব নিতে পারবেন না। পাকিস্তান ক্রিকেট বোর্ডের (PCB) একটি সুপরিচিত সূত্রের মতে, সাকলাইন, যিনি সেপ্টেম্বর থেকে পাকিস্তান দলের অন্তর্বর্তী প্রধান কোচ হিসেবে কাজ করেছেন, পিসিবি প্রধান রমিজ রাজাকে (Ramiz Raja) পুরো সময়ের দায়িত্ব নিতে তার অক্ষমতার কথা জানিয়েছেন।

ব্যক্তিগত প্রতিশ্রুতির কারণে জাতীয় দলের সাথে পুরো সময়ের ভিত্তিতে প্রধান কোচের দায়িত্ব নিতে পারবেন না

ভালো পারফর্মেন্স করেও এই অদ্ভুত অজুহাত দেখিয়ে দায়িত্ব ছাড়ছেন পাকিস্তানের কোচ সাকলাইন মুস্তাক 2

সূত্রটি জানিয়েছে, “সাকলাইন চেয়ারম্যানকে বলেছিলেন যে অন্তর্বর্তীকালীন প্রধান কোচ হিসাবে অবদান রাখতে পেরে তিনি খুশি হলেও তিনি প্রধান কোচ হিসাবে দীর্ঘমেয়াদী এবং স্থায়ী নিয়োগ গ্রহণ করতে পারবেন না কারণ তার পূর্বের ব্যবসায়িক এবং ব্যক্তিগত প্রতিশ্রুতি ছিল। সাকলাইন জানিয়েছিলেন যে অন্তর্বর্তী প্রধান কোচ হিসাবে পাকিস্তান দলের সাথে তার অনুপস্থিতির কারণে ইতিমধ্যেই তার ব্যবসা প্রভাবিত হয়েছে।”

তিনি লাহোরে থাকতে চান তবে সংক্ষিপ্ত সফর বা সিরিজ অ্যাসাইনমেন্টের জন্য উপলব্ধ থাকবেন

Ex-spin great Saqlain Mushtaq celebrates 45th birthday - geosuper.tv

মিসবাহ-উল-হক (Misbah Ul Haq) এবং ওয়াকার ইউনিস (Waqar Younis) ওয়েস্ট ইন্ডিজ (West Indies) সফর থেকে ফিরে আসার পর হঠাৎ করেই প্রধান কোচ ও বোলিং কোচের পদ থেকে পদত্যাগ করার ঘোষণার পর লাহোরের হাই পারফরম্যান্স সেন্টারে কোচ হিসেবে কাজ করার সময় সাকলাইনকে জাতীয় দলের অন্তর্বর্তী ভূমিকায় নিযুক্ত করা হয়। সূত্রটি বলেছে যে সাকলাইন রমিজকে বলেছিলেন যে তিনি হাই পারফরম্যান্স সেন্টারে কোচ হিসাবে কাজ চালিয়ে যাবেন কারণ তিনি লাহোরে থাকতে চান তবে সংক্ষিপ্ত সফর বা সিরিজ অ্যাসাইনমেন্টের জন্য উপলব্ধ থাকবেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *