IPL 2021: দিল্লি ক্যাপিটালসের খেলোয়াড়রা করলেন জমিয়ে ভাংড়া নাচ, ভিডিও হল ভাইরাল

দিল্লি ক্যাপিটালসের খেলোয়াড়রা এই মরশুমে প্রথম ম্যাচ জেতার পর যথেষ্ট উৎসাহিত হয়ে রয়েছেন। সোমবার সোশ্যাল মিডিয়ায় এর ঝলক দেখতে পাওয়া গিয়েছে, যেখানে দিল্লির খেলোয়াড়দের জনপ্রিয় গান ওয়াথি কমিন্সে নাচতে দেখা গিয়েছে। এই ভিডিওটি শিখর ধবন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্তে শেয়ার করেছেন, যার কিছুক্ষণের মধ্যেই এই ভিডিও ভাইরাল হয়ে যায়। এছাড়াও এই ভিডিওর ক্যাপশনে শিখর ধবন সমর্থকদের জিজ্ঞাসা করেছেন যে সবচেয়ে ভালো নাচ কে নেচেছেন।

দিল্লি ক্যাপিটালসদের খেলোয়াড়রা নাচলেন ওয়াথি কমিন্স গানে

সোমবার দিল্লি ক্যাপিটালসদের খেলোয়াড়দের একটি শুট চলাকালীন নাচ করতে দেখা গিয়েছে। এই ভিডিওটি দিল্লির খেলোয়াড় শিখর ধবন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্তে শেয়ার করেছেন, যার কিছুক্ষণ পরেই এই ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

আসলে এই ভিডিওতে দিল্লির ৬জন খেলোয়াড়কে দেখা যাচ্ছে যারা নিজের নিজের স্টাইলে নাচছেন। এই ৬জন খেলোয়াড়দের মধ্যে শিখর ধবন, ঋষভ পন্থ, স্টিভ স্মিথ, অজিঙ্ক রাহানে, রবিচন্দ্রন অশ্বিন আর ক্রিস ওকস মজুত রয়েছেন। আর এই ভিডিওতে শিখর ধবন ক্যাপশন দিয়েছেন, ‘কে ভালো নাচ করেহে, সোয়াইপ করুন, দেখুন আর তারপর কমেন্টস করুন’।

চেন্নাইয়ের পর এখন রাজস্থানের সঙ্গে পরের ম্যাচ

IPL 2021: দিল্লি ক্যাপিটালসের খেলোয়াড়রা করলেন জমিয়ে ভাংড়া নাচ, ভিডিও হল ভাইরাল 1

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে নিজেদের প্রথম ম্যাচ জেতার পর দিল্লি ক্যাপিটালসকে নিজেদের আগামী ম্যাচ রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ১৫ এপ্রিল খেলতে হবে। দিল্লির দলকে দেখা গেলে দুই ওপেনার শিখর ধবন আর পৃথ্বী শ ফর্মে রয়েছেন।সিএসকের বিরুদ্ধে খেলা হওয়া গত ম্যাচে শিখর ধবনের ব্যাট থেকে ৮৫ রানের ইনিংস বেরিয়েছিল অন্যদিকে পৃথ্বী শ ৭২ রান করেন।

এছাড়া রাজস্থানের কথা বলা হল এই দল যতই পাঞ্জাব কিংসের বিরুদ্ধে গত ম্যাচ হারুক, কিন্তু এই দলের অধিনায়ক সঞ্জু স্যামসন বিস্ফোরক ইনিংস খেলে ১১৯ রান করেন। এই দিক দিয়ে এই ম্যাচে দুই দলের মধ্যে কড়া টক্কর হতে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *