৮৩ সিনেমা দেখতে গিয়ে চোখে জল চলে দীপিকা পাড়ুকোনের, পরিচালক কবির খান জানালেন অন্দরের কাহিনী 1

রণবীর সিং (Ranveer Singh) এবং দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) তাদের আসন্ন ছবি ’83’-এর প্রচারে ব্যস্ত। এই ছবিতে, রণবীর সিং প্রবীণ ভারতীয় ক্রিকেটার এবং ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক, কপিল দেবের (Kapil Dev) ভূমিকায় অভিনয় করেছেন। সম্প্রতি বিশ্বের সবচেয়ে উঁচু ভবন বুর্জ খলিফায় (Burj Khalifa) ’83’ ছবির একটি মন্তেজ দেখানো হয়েছে। সেই সময় রণবীর ও দীপিকা দুজনেই সেখানে উপস্থিত ছিলেন। বুর্জ খলিফায় রণবীরের ছবি প্রদর্শিত হতেই আবেগপ্রবণ হয়ে পড়েন দীপিকা। এবার ছবির পরিচালক কবির খান (Kabir Khan) এক সাক্ষাৎকারে জানিয়েছেন, দীপিকা যখন প্রথমবার ৮৩ ছবিটি দেখেন, তখন তিনি খুব আবেগপ্রবণ হয়ে পড়েন এবং কাঁদতে শুরু করেন। এরপরই কবিরকে ফোন করেন দীপিকা।

দীপিকা যখন প্রথমবার ৮৩ ছবিটি দেখেন, তখন তিনি খুব আবেগপ্রবণ হয়ে পড়েন

दीपिका पादुकोण, रणवीर सिंह, कबीर खान

চলচ্চিত্র পরিচালক কবির খান একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে দীপিকা তাকে ফোন করেছিলেন এবং কোনও শব্দ ছিল না তাই “আমি ভেবেছিলাম সে ভুল করে আমাকে ডায়াল করেছে কারণ আমি ‘দীপিকা, হ্যালো’ বলছিলাম, এবং সামনে থেকে কোনও শব্দ ছিল না।” শক্ত গলার কারণে তিনি কথা বলতে পারছিলেন না। তিনি শুধু বলিউডকে ধন্যবাদ বলেছেন। কবির চালিয়ে যান, “দীপিকা বলেছিল, ‘আমি খুব দুঃখিত, দুঃখিত, আমি এখন খুব আবেগপ্রবণ, এবং কথা বলতে পারছি না” তারপর আমি বললাম, “দীপিকা, তোমার আর কিছু বলার দরকার নেই। আপনি এক লাইনে যা বলেছেন এবং যেভাবে বলেছেন, আমি জানি ছবিটি সম্পর্কে আপনার কেমন লেগেছে।”

১৯৮৩ সালের বিশ্বকাপে ভারত যখন প্রথম রাউন্ডে হেরে যায়, কিন্তু কপিল দেব খেলার গতিপথ বদলে দেন

रणवीर सिंह, बोमन ईरानी और कबीर खान

রণবীর সিংয়ের ছবি ’83’-এর ট্রেলার দর্শকদের কাছ থেকে দারুণ সাড়া পেয়েছে। ১৯৮৩ সালের বিশ্বকাপ জয়ের গল্প দেখানো হয়েছে ‘৮৩’ ছবিতে। ’83’ ছবিটি দেখানো হবে কীভাবে প্রাক্তন ক্রিকেটার এবং ভারতীয় দলের অধিনায়ক কপিল দেবের নেতৃত্বে ভারত প্রথম বিশ্বকাপ জিতেছিল। ’83’ ছবিতে, রণবীর সিং কপিল দেবের ভূমিকায় রয়েছেন, অন্যদিকে দীপিকা পাড়ুকোনও ছবিতে রণবীর অর্থাৎ কপিল দেবের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন। রণবীরের পাশাপাশি পঙ্কজ ত্রিপাঠি (Pankaj Tripathi), বোমল ইরানিকেও (Boman Irani) দেখা যাবে 83 ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে।

Leave a comment

Your email address will not be published.