কয়েক মাস ক্রিকেটের বাইরে এই সুপারস্টার ভারতীয় ক্রিকেটার, টি-টোয়েন্টি বিশ্বকাপও খেলা কঠিন 1

টিম ইন্ডিয়া (India) এবং চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) জন্য একটি খারাপ খবর এসেছে। আসলে, চোটের কারণে IPL 2022-এর পুরো সিজনে খেলতে পারবেন না দীপক চাহার (Deepak Chahar)। এছাড়া চলতি বছরের অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা এই ফাস্ট বোলারের জন্য কঠিন।

টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা কঠিন দীপক চাহারের

Deepak Chahar Ruled Out: महीनों के लिए क्रिकेट से बाहर हुए दीपक, टी20 वर्ल्ड कप भी खेलना मुश्किल

টাইমস অফ ইন্ডিয়ায় প্রকাশিত খবর অনুযায়ী, পিঠের চোটের কারণে দীপক চাহার আইপিএল 2022 এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে পারবেন না। দীপক চাহারের অনুপস্থিতি এই বছরের আসন্ন আইপিএল ম্যাচে চেন্নাই সুপার কিংসকে অনেক কষ্ট দেবে। টি-টোয়েন্টি বিশ্বকাপে দীপক চাহার না খেলায় বড় ধাক্কা খেল টিম ইন্ডিয়া।

কয়েক মাস ক্রিকেটের বাইরে দীপক

Deepak Chahar: दीपक चाहर का IPL के बाद T20 वर्ल्ड कप में भी खेलना मुश्किल,  4 महीने रहेंगे दूर - Deepak Chahar to miss T20 World Cup 2022 after IPL  Chennai Super

এই বছরের ফেব্রুয়ারিতে কলকাতায় ভারত এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যে অনুষ্ঠিত তৃতীয় এবং শেষ টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচের সময় দীপক চাহার চোট পেয়েছিলেন। দীপক চাহারের উরুর পেশীতে টান পড়েছে। দীপক চাহার বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট একাডেমিতে (এনসিএ) তার চোট থেকে পুনরুদ্ধারের জন্য কঠোর পরিশ্রম করছিলেন, কিন্তু এখন একটি পুরানো পিঠের চোট বেরিয়ে এসেছে। পিঠের চোটের কারণে অন্তত চার মাস ক্রিকেট খেলতে পারবেন না চাহার।

Leave a comment

Your email address will not be published.