আইপিএলের পরেই বিয়ে করবেন দীপক চাহার, জয়া ভরদ্বাজের সঙ্গে আগ্রায় সাত পাক নেবেন 1

শিগগিরই গাঁটছড়া বাঁধতে চলেছেন টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার দীপক চাহার (Deepak Chahar)। তার বিয়ের আমন্ত্রণপত্রের ছবি প্রকাশ্যে এসেছে। ১ জুন গার্লফ্রেন্ড জয়া ভরদ্বাজের (Jaya Bharadwaj) সঙ্গে সাত পাক নেবেন তিনি। গত বছর দুবাইয়ে অনুষ্ঠিত আইপিএল ম্যাচে জয়াকে প্রস্তাব দেন তিনি।

হাঁটু গেড়ে বসে প্রস্তাব দিয়েছিলেন

আইপিএলের পরেই বিয়ে করবেন দীপক চাহার, জয়া ভরদ্বাজের সঙ্গে আগ্রায় সাত পাক নেবেন 2

গত বছরের ৭ অক্টোবর চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)  পাঞ্জাব কিংসের (Punjab Kings) সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে। এই ম্যাচে একতরফা হার পায় চেন্নাই। ম্যাচের পরই চেন্নাইয়ের বোলার দীপক চাহার স্টেডিয়ামে বসে বান্ধবী জয়া ভরদ্বাজের কাছে গিয়ে তাকে বিয়ে করতে রাজি করান। চাহার হাঁটু গেড়ে বসে জয়াকে আংটি দেওয়ার প্রস্তাব দেন। এ সময় টিভি ক্যামেরার ফোকাস ছিল দুজনের দিকে। স্টেডিয়ামে উপস্থিত প্রতিটি মানুষ এবং মাঠ থেকে প্যাভিলিয়নে ফেরা সব খেলোয়াড়ের চোখও স্থির ছিল এই জুটির দিকে। চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এবং পাঞ্জাবের অধিনায়ক কেএল রাহুল হাততালি দিয়ে দীপককে অভিনন্দন জানান। দীপকের এই প্রস্তাবের ছবি এবং ভিডিও অনেক দিন ধরেই শিরোনামে ছিল। দীপকের বান্ধবী জয়া দিল্লির বারাখাম্বার বাসিন্দা। তিনি অভিনেতা সিদ্ধার্থ ভরদ্বাজের বোন, যিনি বিগ বস-৫ (বছর-২০১১) এ অংশগ্রহণকারী ছিলেন। সিদ্ধার্থ এমটিভির বিখ্যাত শো স্প্লিটস ভিলা সহ আরও কিছু শোতেও উপস্থিত হয়েছেন। জয়া এমবিএ করেছেন এবং তিনি একটি টেলিকম কোম্পানিতে ডিজিটাল প্ল্যাটফর্ম প্রধান। দীপকের বোন মালতী চাহার জয়ার সঙ্গে তার ভাইয়ের পরিচয় করিয়ে দেন। আসলে, মালতী বলিউডের অনেক প্রজেক্টেও কাজ করেছেন। তিনি সিদ্ধার্থ এবং জয়াকে আগে থেকেই চিনতেন।

এই আইপিএলের বাইরে দীপক চাহার

আইপিএলের পরেই বিয়ে করবেন দীপক চাহার, জয়া ভরদ্বাজের সঙ্গে আগ্রায় সাত পাক নেবেন 3

দীপক চাহারকে চেন্নাই সুপার কিংস ২০২২ সালের আইপিএল মেগা নিলামে ১৪ কোটিতে কিনেছিল, কিন্তু এই খেলোয়াড় এবার চেন্নাইয়ের হয়ে একটি ম্যাচও খেলতে পারেননি। চোটের কারণে পুরো আইপিএল থেকে ছিটকে গেছেন তিনি। ফেব্রুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের সময় চোট পেয়েছিলেন দীপক।

Leave a comment

Your email address will not be published.