দীপক চাহারের বড় বয়ান, বললেন একে করা উচিত টিম ইন্ডিয়ার অধিনায়ক 1

বিরাট কোহলির অধিনায়কত্বে যেখানে একদিকে সিনিয়র টিম ইন্ডিয়া ইংল্যান্ড সফরে ব্যস্ত থাকবে তো অন্যদিকে টিম ইন্ডিয়ার বি দল শ্রীলঙ্কা সফরে সীমিত ওভারের ক্রিকেট সিরিজ খেলতে যাবে। তবে এই দলে বড়ো নাম থাকবে না, কিন্তু এর মারক ক্ষমতা কম হবে না কোনো মতেই। আইপিএলের উজ্জ্বল প্রতিভাদের একজন দীপক চাহার এই দলের জোরে বোলিংয়ের নেতৃত্ব দেবেন। দীপক চাহারের মতে এই সফরে যেতে অল অলে শিখর ধবন অধিনায়ক হিসেবে একদম সঠিক ব্যক্তি।

শিখর ধবনকে নিয়ে দীপক চাহারের বড়ো বয়ান

দীপক চাহারের বড় বয়ান, বললেন একে করা উচিত টিম ইন্ডিয়ার অধিনায়ক 2

জুলাইতে টিম ইন্ডীয়ার বি দল শ্রীলঙ্কা সফরে যাবে যেখানে দল ৩টি ওয়ানডে আর ৩টি টি-২০ ম্যাচের সিরিজ খেলবে। এই দলে দীপক চাহার প্রধান জোরে বোলারের ভূমিকা পালন করবেন। দীপক চাহার চান যে শ্রীলঙ্কা সফরে যাওয়া এই দলের অধিনায়ক শিখর ধবনকে করা হোক। নিজের সাম্প্রতিক বয়ানে দীপক চাহার টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া ইন্টারভিউতে বলেছেন, “শিখর ভাই অধিনায়ক হিসেবে ভালো বিকল্প হবেন। ও দীর্ঘ সময় ধরে খেলছে আর ওর কাছে যথেষ্ট অভিজ্ঞতা রয়েছে। আমার মতে একজন সিনিয়র ব্যক্তিকে অধিনায়ক করা উচিত, কাণ খেলোয়াড়রা সেই খেলোয়াড়কে সিনিয়র হিসেবে দেখে আর তাকে সম্মান করে আর সতভাবে তার কথা মেনে নেয়। খেলোয়াড়দের নিজের অধিনায়ককে সম্মান করা উচিত। ধবন একজন ভালো বিকল্প হবে”।

তবে বিসিসিআই এখনও পর্যন্ত ধবনকে অধিনায়ক করেনি, কিন্তু তিনি দলের নেতৃত্বের জন্য শীর্ষ দাবিদারদের মধ্যে শামিল রয়েছেন। দলের নেতৃত্বের দাবিদার হিসেবে শ্রেয়স আইয়ার, হার্দিক পান্ডিয়াও থাকবেন।

শ্রীলঙ্কা সফর নিয়ে দীপক চাহারের প্রতিক্রিয়া

দীপক চাহারের বড় বয়ান, বললেন একে করা উচিত টিম ইন্ডিয়ার অধিনায়ক 3

শ্রীলঙ্কা সফরের ব্যাপারে দীপক চাহার বলেছেন যে তিনি এই সফর নিয়ে চিন্তিত নন। তিনি অধীর আগ্রহে এই সফরের অপেক্ষা করছেন। তিনি বলেন যে তিনি এই সফরে ভালো প্রদর্শন করার সম্পূর্ণ চেষ্টা করবেন। তিনি বলেন, “আমি শ্রীলঙ্কা সফরের জন্য সম্পূর্ণ প্রস্তুত। আমি আইপিএলে ভালো বোলিং করেছিল। আমি ভালো যোগাযোগে থেকেছি। আমি শ্রীলঙ্কায় খেলা নিয়ে উৎসাহিত হয়ে রয়েছি। আমার রায়ে অভিজ্ঞতা আপনাকে অনেক আত্মবিশ্বাস দেয়। আমার কাছে এখন অভিজ্ঞতা রয়েছে আর আমি শ্রীলঙ্কায় ভালো প্রদর্শন নিয়ে আশ্বস্ত রয়েছি আমার বিশ্বাস যে আমরা শ্রীলঙ্কার বিরুদ্ধে জয়ী হিসেবে উঠে আসব। আমাদের দ্বিতীয় সারির দলকে প্রধান দলের মতোই মজবুত দেখাচ্ছে। আমাদের কাছে অনেকগুলি বিকল্প রয়েছে”।

ধোনি করেছিলেন দীপক চাহারের প্রশংসা

দীপক চাহারের বড় বয়ান, বললেন একে করা উচিত টিম ইন্ডিয়ার অধিনায়ক 4

আইপিএলে দীপক চাহার মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস দলের সদস্য। এইবারের মরশুমে দীপক চাহার দুর্দান্ত বোলিং করেছেন। তার বোলিংয়ের প্রশংসা করেছেন মহেন্দ্র সিং ধোনিও। দীপক চাহারের বোলিংয়ের সবচেয়ে বড়ো শক্তি হল ডেথ ওভারের বোলিং। আইপিএলে তিনি এই ব্যাপারে নিজেকে প্রমানও করেছেন। দীপক চাহার শিখর ধবনকে অধিনায়ক হওয়ার যে ইচ্ছা প্রকাশ করেছেন, তা নিয়ে শেষ সিদ্ধান্ত বিসিসিআইই নেবে।

Leave a comment

Your email address will not be published.