ভারতের হয়ে ম্যাচ জেতানোর কৃতিত্ব গুরু ধোনিকে দিলেন দীপক চাহার, শিখিয়েছেন এই গুরুত্বপূর্ণ স্কিল 1

শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে ব্যাট হাতে ভারতকে জয়ের দিকে নিয়ে যাওয়া ফাস্ট বোলার দীপক চাহার জানিয়েছেন, তিনি মহেন্দ্র সিং ধোনির কাছ থেকে তাড়া করার শিল্প শিখেছিলেন। চাহার আট নম্বরে ব্যাট করার সময় অপরাজিত ৬৯ রান করেন। ২৭৬ রানের লক্ষ্য তাড়া করতে নেমে টিম ইন্ডিয়া এক পর্যায়ে ১৯৩ রানে সাত উইকেট হারিয়ে ফেলেছিল। চাহার তখন ম্যাচে টিম ইন্ডিয়াকে ফিরিয়ে আনার জন্য ভুবনেশ্বর কুমারের সাথে জুটি বেঁধে এবং টিম ইন্ডিয়াকে সিরিজে ২-০ ব্যবধানে নেতৃত্ব দিয়েছিল।

Deepak Chahar helps India rob Sri Lanka of series leveller, clinch a  thriller in Colombo

চাহার বলেছিলেন, “ধোনির আমার উপর গভীর প্রভাব রয়েছে। শুধু চেন্নাই সুপার কিংসের (সিএসকে) সাথে নয়, শুরু থেকেই আমরা দেখেছি যে তিনি কীভাবে ঘনিষ্ঠ ম্যাচ জিততেন। তিনি আমাকে সর্বদা বলেন যে ম্যাচটি শেষ অবধি নেওয়া আপনার হাতে রয়েছে এবং যদি আপনি এটি করতে পারেন এবং আপনার যদি ওভার থাকে তবে ম্যাচটি উত্তেজনাপূর্ণ হতে পারে”। তৃতীয় ওয়ানডে হওয়ার আগে তিনি বলেছিলেন, “তাই আমি যা করছিলাম তা হ’ল। শেষ ওভার পর্যন্ত ম্যাচটি টেনে আনতে হয়েছিল।”

সিএসকে-র হয়ে ধোনির অধীনে খেলা চাহার বলেছিলেন যে তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে ভাবছেন না তবে ব্যাট হাতে নিজেকে প্রমাণ করতে পেরে তিনি খুশি। তিনি বলেছিলেন, “টি-টোয়েন্টি বিশ্বকাপ এখনও অনেক দূরে। আমার লক্ষ্য হ’ল আমি যখনই সুযোগ পাই নিজেকে প্রমাণ করা। ব্যাট হোক বা বল নিয়েই হোক। নির্বাচন আমার হাতে নেই। আমার কাজ পারফর্ম করা।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *