অশ্বিন-চাহাল নয়, এই অনভিজ্ঞ স্পিনারকে ভারতের সেরা বলে ব্যাখ্যা করলেন দীপ দাশগুপ্ত 1

ক্রিকেটার থেকে বিশেষজ্ঞ হয়ে দীপ দাশগুপ্ত ভারতে এবং কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) স্পিনার বরুণ চক্রবর্তীর দ্বারা প্রবলভাবে প্রভাবিত এবং মনে করেন দলের আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় দলের প্রথম পছন্দ স্পিন বোলার হওয়া উচিত। রহস্য স্পিনার চক্রবর্তী আবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ফর্মে হাজির।সানরাইজার্স হায়দরাবাদের (এসআরএইচ) বিপক্ষে মাত্র ২৬ রানে দুটি উইকেট নেন তিনি।

India vs England - T20I series - Varun Chakravarthy set to miss England  T20Is after failing fitness tests

চক্রবর্তী এই মরসুমে কেকেআরের জন্য দুর্দান্ত ছিলেন কারণ তিনি আইপিএল ২০২১ এ পর্যন্ত ১৩টি ম্যাচে ১৫টি উইকেট পেয়েছেন। তিনি বিপজ্জনক লাইন এবং লেংথ বজায় রেখেছেন এবং মাত্র ৬.৭৩ ইকোনমিতে রান দিয়েছেন। অসাধারণ কর্মের সাথে তার স্মার্ট বৈচিত্র্যগুলি দলের জন্য যথেষ্ট কঠিন ছিল। তার এক্স ফ্যাক্টর ক্ষমতার কারণেই চক্রবর্তী টি -টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতের দলে নির্বাচিত হয়েছেন।

Australia Vs India: Varun Chakravarthy Ruled Out Of India T20I Squad Due To  Injury, T Natarajan Named Replacement | Cricket News

ইএসপিএন ক্রিকইনফোতে আলোচনার সময় প্রাক্তন ক্রিকেটার দীপ দাশগুপ্ত বলেন, “আমার জন্য, যদি আপনি রবীন্দ্র জাদেজা ছাড়া অন্য একজন স্পিনার বাছছেন, যিনি অলরাউন্ডার হিসেবে খেলবেন, এই মুহূর্তে আমার এক নম্বর স্পিনার বরুণ চক্রবর্তী।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *