ধোনির মেন্টরের অন্তর্ভুক্তি নিয়ে কি বার্তা দিলেন প্রিয় বন্ধু গৌতম গম্ভীর? 1

বিসিসিআই প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে টি -টোয়েন্টি বিশ্বকাপের পরামর্শদাতা হিসেবে নিয়োগ করা হয়েছে, যা আগামী মাস থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে শুরু হতে যাচ্ছে। তিনি ২০০৭ সালে তার অধিনায়কত্বে টিম ইন্ডিয়াকে প্রথমবারের মতো বিজয়ী করেছিলেন। প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর ধোনিকে মেন্টর বানানোর বিষয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন।

ধোনির মেন্টরের অন্তর্ভুক্তি নিয়ে কি বার্তা দিলেন প্রিয় বন্ধু গৌতম গম্ভীর? 2

ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর মনে করেন, টি -টোয়েন্টি বিশ্বকাপ দলে মেন্টর সিং ধোনির মেন্টর হিসেবে নিয়োগ তার অভিজ্ঞতা এবং চাপ সামলানোর মানসিকতার কারণে। তিনি আরও বলেছিলেন যে দলের তরুণ খেলোয়াড়রা ধোনির অভিজ্ঞতা থেকে উপকৃত হবে কারণ তিনি জানেন কিভাবে চাপের পরিস্থিতি সামলাতে হয়। গম্ভীর বলেছিলেন যে, “আমি নিশ্চিত যে ধোনির ভূমিকা সংজ্ঞায়িত করা হয়েছে কারণ আপনার প্রধান কোচ, সহকারী কোচ এবং বোলিং কোচ রয়েছে। আমি নিশ্চিত যে বিরাট কোহলি বা রবি শাস্ত্রীর কাছ থেকে এমন কিছু থাকতে হবে যা তারা চায় তারা ইতিমধ্যেই পেয়েছে কারণ টি ২০ ক্রিকেটে ভারত খুব সফল হয়েছে।”

 

ধোনির মেন্টরের অন্তর্ভুক্তি নিয়ে কি বার্তা দিলেন প্রিয় বন্ধু গৌতম গম্ভীর? 3

তিনি বলেছিলেন যে, “ভারত যদি টি -টোয়েন্টি ক্রিকেটে স্ট্রাগল করত, তাহলে তাদের হয়তো বাইরে থেকে কাউকে আনতে হতো, কিন্তু ধোনির অভিজ্ঞতা এবং সেই সমালোচনামূলক খেলায় চাপ সামলাতে তার মানসিকতা তাকে একজন পরামর্শদাতা হিসেবে দেখার একটি কারণ হতে পারে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *