প্রিয় বন্ধু বিরাটের টেস্ট অধিনায়কত্ব ছাড়া নিয়ে হৃদয়স্পর্শী পোস্ট বন্ধু এবি ডি ভিলিয়ার্সের 1

বিরাট কোহলির (Virat Kohli) অধিনায়কত্ব ছাড়ার বিষয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন দক্ষিণ আফ্রিকার (South Africa) প্রাক্তন ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স (AB De Villiers)। ডি ভিলিয়ার্স এবং বিরাট কোহলিকে সত্যিকারের বন্ধু হিসেবে দেখা হয়। এই দুই খেলোয়াড়ই আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) হয়ে খেলেন। এই পুরো টুর্নামেন্টে দুজনকেই প্রচুর রান করতে দেখা যায়। এই দুই কিংবদন্তি ব্যাটসম্যানই মাঠে একসঙ্গে খেলার সময় একে অপরের ব্যাটিং ভীষণভাবে উপভোগ করেন। টেস্ট অধিনায়কত্ব ছাড়ার পর টুইট করেছেন বিরাট কোহলি।

বিরাট কোহলির জন্য টুইট করেছেন ডি ভিলিয়ার্স

টেস্ট অধিনায়কত্বকে বিদায় জানালেন ভারতীয় টেস্ট অধিনায়ক বিরাট কোহলি। এরপর তার আইপিএল পার্টনার এবি ডি ভিলিয়ার্স একটি টুইট করেন। যেখানে তিনি বিরাট কোহলির ভূয়সী প্রশংসা করেছেন। কোহলি ৬৮টি টেস্ট ম্যাচে ভারতকে নেতৃত্ব দিয়েছেন – ৪০টি জয়, ১৭টি পরাজয় এবং ১১টি ম্যাচ ড্র – ৫৮.৮২ এর জয়ের শতাংশ সহ, বিদেশী এবং ঘরের পরিস্থিতিতে স্মরণীয় জয়গুলি নথিভুক্ত করে।

টেস্ট অধিনায়কত্ব ছাড়ার পর টুইট করেছেন বিরাট কোহলি

Virat kohli

নেতৃত্বের ভূমিকা থেকে কোহলির আকস্মিক প্রস্থানের পর পুরো ক্রিকেট মহল শোকের মধ্যে পড়েছিল। ৩৩ বছর বয়সী কোহলির জন্য শুভকামনা, যিনি স্টিভ ওয়া এবং রিকি পন্টিংয়ের পরে টেস্ট ক্রিকেটের ইতিহাসে তৃতীয় সফলতম অধিনায়ক। কোহলিকে তার বন্ধু এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) সতীর্থ এবি ডি ভিলিয়ার্সও অভিনন্দন জানিয়েছেন। দুর্দান্ত দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান কোহলির জন্য একটি প্রশংসা বার্তা শেয়ার করতে টুইটারে গিয়ে লিখেছেন, শুভকামনা, বিরাট!

Leave a comment

Your email address will not be published.