MIvsRCB: কুইন্টন ডি’কক খেলতে পারবেন না আরসিবির বিরুদ্ধে, এই খেলোয়াড় নেবেন জায়গা

আইপিএল ২০২১ এর প্রথম ম্যাচে বিরাট কোহলির আরসিবি আর রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স দল মুখোমুখি হবে। এই ম্যাচ আজ ৯ এপ্রিল শুক্রবার চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে খেয়া হবে। এই ম্যাচের আগে মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য একটি খারাপ খবর সামনে আসছে।

কুইন্টন ডি’কক আরসিবির বিরুদ্ধে খেলতে পারবেন না ম্যাচ

MIvsRCB: কুইন্টন ডি’কক খেলতে পারবেন না আরসিবির বিরুদ্ধে, এই খেলোয়াড় নেবেন জায়গা 1

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রটোকল অনুযায়ী কুইন্টন ডি’কককে অনিবার্যভাবে এক সপ্তাহের কোয়ারেন্টিনে থাকতে হবে। এই অবস্থায় তিনি আরসিবির বিরুদ্ধে প্রথম ম্যাচে থাকতে পারবেন না। আসলে তিনি ৫ এপ্রিল দক্ষিণ আফ্রিকা থেকে ভারতে এসেছে। ডি’কক গত ২টি মরশুম ধরে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে ভালো প্রদর্শন করছেন। তিনি দলের ওপেনিংয়ের দায়িত্ব সামলানোর পাশাপাশি উইকেটকিপিংয়ের দায়িত্বও পালন করেন।

ডি’ককের জায়গায় খেলতে পারেন ক্রিস লিন

MIvsRCB: কুইন্টন ডি’কক খেলতে পারবেন না আরসিবির বিরুদ্ধে, এই খেলোয়াড় নেবেন জায়গা 2

কুইন্টন ডি’ককের জায়গায় ক্রিস লিনকে প্রথম একাদশে সুযোগ দেওয়া হতে পারে। জানিয়ে দিই যে ক্রিস লিন একজন বিস্ফোরক ব্যাটসম্যান। তিনি যদি ১০ ওভারও ক্রিজে থাকেন তো মুম্বাইকে একটি ভালো স্কোরে পৌঁছে দিতে পারেন। তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের আগে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছেন।
মুম্বাই ইন্ডিয়ান্স ক্রিস লিনকে আইপিএল ২০২০র নিলামে ২ কোটি টাকা দামে কিনেছিল। তবে এই ব্যাটসম্যান আইপিএল ২০২০তে মুম্বাইয়ের হয়ে প্রথম একাদশে একটি ম্যাচ খেলার সুযোগ পাননি।

এই রকম হতে পারে আরসিবির বিরুদ্ধে মুম্বাই ইন্ডিয়ান্সের প্রথম একাদশ

MIvsRCB: কুইন্টন ডি’কক খেলতে পারবেন না আরসিবির বিরুদ্ধে, এই খেলোয়াড় নেবেন জায়গা 3

রোহিত শর্মা (অধিনায়ক), ক্রিস লিন, সূর্যকুমার যাদব, ঈশান কিষাণ, কায়রন পোলার্ড, হার্দিক পাণ্ডিয়া, ক্রুণাল পান্ডিয়া, নাথান কুল্টার নাইল, রাহুল চাহার, ট্রেন্ট বোল্ট, জসপ্রীত বুমরাহ

মুম্বাই এই প্রথম একাদশ নিয়ে আরসিবির বিরুদ্ধে খেলতে নামতে পারে এই প্রথম একাদশকে যথেষ্ট ভারসাম্যমান দেখাচ্ছে। এই অবস্থায় মুম্বাই ইন্ডিয়ান্স সহজেই এই ম্যাচ জিততে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *