DCvsMI: ম্যাচে হতে পারে ৭টি রেকর্ডস, ঋষভ পন্থের কাছে বড়ো রেকর্ড গড়ার সুযোগ

আইপিএল ২০২১ এর পরবর্তী ম্যাচ গত মরশুমের ফাইনালে মুখোমুখি হওয়া দুই দল দিল্লি ক্যাপিটালস আর মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে হবে। দিল্লি আর মুম্বাইয়ের মধ্যে হতে চলা এই ম্যাচ চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচের আগে দুই দলের আত্মবিশ্বাস যথেষ্ট বেড়ে থাকবে, কারণ দুই দলই নিজেদের আগের ম্যাচ জিতে আসছে। আগামী ম্যাচে এই দুই দলের খেলোয়াড়দের দ্বারা ৭টি রেকর্ড হতে পারে।

DCvsMI: ম্যাচে হতে পারে এই ৭টি দুর্দান্ত রেকর্ড

DCvsMI: ম্যাচে হতে পারে ৭টি রেকর্ডস, ঋষভ পন্থের কাছে বড়ো রেকর্ড গড়ার সুযোগ 1

১. দিল্লি ক্যাপিটালস আর মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে এখনও পর্যন্ত মোট ২৮টি ম্যাচ খেলা হয়েছে। এর মধ্যে মুম্বাই ইন্ডিয়ান্স ১৬টি ম্যাচ জিতেছে, অন্যদিকে দিল্লি ১২টি ম্যাচে জয়লাভ করেছে। আগামী ম্যাচে দিল্লির কাছে মুম্বাইয়ের বিরুদ্ধে ১৩তম জয় হাসিল করার সুযোগ থাকবে, আর মুম্বাই নিজেদের ১৭তম ম্যাচ জিততে পারে।

২. দিল্লি আর মুম্বাইয়ের মধ্যে হতে চলা ম্যাচে রবিচন্দ্রন অশ্বিন ১ উইকেট নিতেই আইপিএলে নিজের ১৪০টি উইকেট পূর্ণ করে ফেলবেন। তিনি এমনটা করা আইপিএল ইতিহাসের ষষ্ঠ বোলার হয়ে যাবেন।

৩. ঋষভ পন্থ নিজের আইপিএল কেরিয়ারে মোট ১৯৬টি বাউন্ডারি মেরেছেন। আগামী ম্যাচে ৬টি বাউন্ডারি মারতেই তিনি নিজের ২০০ বাউন্ডারি পূর্ণ করে ফেলবেন। তিনি আইপিএলের ইতিহাসে ২০০ বাউন্ডারি মারা ৩৬তম ব্যাটসম্যান হবেন।

DCvsMI: ম্যাচে হতে পারে ৭টি রেকর্ডস, ঋষভ পন্থের কাছে বড়ো রেকর্ড গড়ার সুযোগ 2

৪. রোহিত শর্মার কাছে এই ম্যাচে হাফসেঞ্চুরি করে সুরেশ রায়না আর বিরাট কোহলির ৩৯টি হাফসেঞ্চুরিকে পেছনে ফেলার সুযোগ থাকবে। যদি রোহিত হাফসেঞ্চূরি করেন, তো তিনি হাফসেঞ্চুরি করার ব্যাপারে ডেভিড ওয়ার্নার, শিখর ধবনের পর তৃতীয় নম্বরে চলে আসবেন।

৫. দিল্লি আর মুম্বাইয়ের মধ্যে হতে চলা ম্যাচে এক উইকেট নিতেই ক্রুণাল পাণ্ডিয়া আইপিএলে নিজের ৫০টি উইকেট পূর্ণ করে ফেলবে। আর তিনি এমনটা করা ৫৩তম বোলার হয়ে যাবেন।

DCvsMI: ম্যাচে হতে পারে ৭টি রেকর্ডস, ঋষভ পন্থের কাছে বড়ো রেকর্ড গড়ার সুযোগ 3

৬. কায়রন পোলার্ড যদি এই ম্যাচে ১টি বাউন্ডারি মারেন তো তিনি আইপিএলে নিজের ২০০ বাউন্ডারি পূর্ণ করে ফেলবেন আর তিনি আইপিএলে ২০০ বাউন্ডারি মারা ৩৬তম ব্যাটসম্যান হয়ে যাবেন।

৭. দিল্লি ক্যাপিটালসের হয়ে অজিঙ্ক রাহানের কাছে এই ম্যাচে নিজের আইপিএল কেরিয়ারের ৪ হাজার রান পুর্ণ করার সুযোগ থাকবে। অজিঙ্ক রাহানে এখনও পর্যন্ত আইপিএলে ৩৯৪১ রান করেছেন। তার ৫৯ রানের প্রয়োজন রয়েছে। তিনি এমনটা করা ১১তম ব্যাটসম্যান হবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *