David Warner

SL vs AUS: শ্রীলঙ্কা সফর শেষ হয়েছে অস্ট্রেলিয়ার। গলে দ্বিতীয় টেস্ট ম্যাচ শেষ হওয়ার পর লঙ্কা ছাড়বেন David Warner-রা। এই টেস্ট ম্যাচে ক্যাঙ্গারু দলকে ইনিংসের হারের মুখে পড়তে হয়েছে। কিন্তু, প্রথম টেস্টে জিতেছিল অস্ট্রেলিয়া দল। ফলে সিরিজ ১-১ সমতায় শেষ হয়। গল টেস্টের সময় যে পরিস্থিতি তৈরি হয়েছিল তার মাঝখানে টেস্ট ম্যাচ শেষ হওয়াটাও একটা বড় ব্যাপার ছিল।

শ্রীলঙ্কা প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপাকসের পদত্যাগের প্রতিবাদে বিক্ষোভকারীরা গল স্টেডিয়ামের ভেতরে পৌঁছে গিয়েছিল। কিন্তু, এর মধ্যেই ম্যাচ চলতে থাকে এবং লঙ্কান সমর্থকরাও জয় উপভোঘ করার সুযোগ পায়। এছাড়াও, এটি ছিল অজি খেলোয়াড়দের জন্য একটি বিশেষ সিরিজ। তারা লঙ্কার ভক্তদের কাছ থেকে প্রচুর ভালবাসা পেয়েছে। এই নিয়ে খুশি প্রকাশ করে একটি বিশেষ পোস্টও করেছেন ডেভিড ওয়ার্নার।

শ্রীলঙ্কায় পাওয়া সম্মানে দারুণ খুশি ডেভিড ওয়ার্নার

SL vs AUS: শ্রীলঙ্কা সফর শেষে আবেগঘন পোস্ট David Warner-এর, দেখলে চোখে জল আসতে বাধ্য 1

আসলে শ্রীলঙ্কা ক্রিকেট দল অস্ট্রেলিয়াকে তাদের মাটিতে খেলা দ্বিতীয় গল টেস্টে হারিয়ে আর্থিক সংকটে থাকা দেশের মানুষকে আনন্দের সুযোগ করে দিয়েছে। অস্ট্রেলিয়ান খেলোয়াড়দের জন্যও এই সফরটি কখনই ভোলার নয়। এখানকার মানুষের অগাধ ভালোবাসা পেয়েছেন তিনি। অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার নিজেও আবেগঘন পোস্ট করে এই কথা জানিয়েছেন। সফর শেষ করে আবেগাপ্লুত ডেভিড ওয়ার্নার, লিখেছেন লঙ্কান ভক্তদের জন্য বিশেষ পোস্ট

কী বললেন ওয়ার্নার?

View this post on Instagram

A post shared by David Warner (@davidwarner31)

ডেভিড ওয়ার্নার তার অফিসিয়াল ইনস্টাগ্রাম পোস্ট থেকে শ্রীলঙ্কার পতাকা শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “এই কঠিন সময়ে আমাদের এখানে আতিথ্য দেওয়ার জন্য শ্রীলঙ্কাকে ধন্যবাদ। আমরা এখানে থাকার জন্য এবং আমাদের পছন্দের খেলাটি খেলতে সক্ষম হওয়ার জন্য আমরা আপনাদের কাছে অত্যন্ত কৃতজ্ঞ। জানি যে আপারা সবাই এই খেলাটাকে সমর্থন করতে ভালবাসেন। আপনারা আমাদের জন্য দু’হাত খুলে দিয়েছেন এবং আমরা এই যাত্রাটি কখনই ভুলব না।”

“এই বিস্ময়কর দেশ সম্পর্কে আমি যা পছন্দ করি তা হল যে পরিস্থিতি যাই হোক না কেন, আপনাদেরর মুখে সবসময় হাসি থাকে এবং আমাদের সর্বদা আন্তরিকভাবে স্বাগত জানানো হয়। ধন্যবাদ, আমি আমার পরিবারের সাথে আবার এখানে আসার জন্য অপেক্ষা করে থাকবো।”

Leave a comment

Your email address will not be published.