নিজের বেস্ট আইপিএল একাদশে না রাখায় সূর্যকুমার যাদবের প্রতি ক্ষোভ উগড়ে দিলেন ডেভিড ওয়ার্নার 1

ভারতীয় দল এবং মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটসম্যান সূর্যকুমার যাদব সম্প্রতি তাঁর সর্বকালের আইপিএল একাদশ নির্বাচন করেছেন। ক্রিকবাজের সাথে কথা বলে ডানহাতি ব্যাটসম্যানকে দুটি নিয়ম মাথায় রেখেই দল নির্বাচন করতে হয়েছিল। সূর্যকুমার যাদবের পক্ষে প্রথম নিয়ম ছিল নিজেকে দলে রাখতে হবে। তা ছাড়া দ্বিতীয় নিয়মটি ছিল মুম্বই ইন্ডিয়ান্সের মোট চার খেলোয়াড়কে এই দলে অন্তর্ভুক্ত করার অনুমতি দেওয়া হয়েছিল।

Will be starting from scratch in Sri Lanka series: Suryakumar Yadav | Cricket News – India TV

এমন পরিস্থিতিতে সূর্যকুমার যাদব যে দলটি বেছে নিয়েছিলেন, এমএস ধোনি, কাইরন পোলার্ড, ডেভিড ওয়ার্নার এবং বহু অভিজ্ঞ ক্রিকেটাররা দলে জায়গা না পাওয়ায় ক্রিকেটপ্রেমীরা হতবাক হয়েছিলেন। এমনকি ডেভিড ওয়ার্নার তার নাম নির্বাচন না করার পরেও প্রতিক্রিয়া জানিয়েছিলেন। ওয়ার্নার কৌতুক করে সূর্যকুমার যাদবের দলের টুইটতে লিখেছিলেন – “আমি বিশ্বাস করতে পারি না যে সে আমাকে লাথি মেরে ফেলেছে।” ওয়ার্নার এই বক্তব্যের সাথে দুটি হাসির ইমোজিও ভাগ করেছেন।

১৪৮ আইপিএল ম্যাচে ওয়ার্নারের ৫৪৪৭ রান রয়েছে। এই টি-টোয়েন্টি লিগে তিনি চারটি সেঞ্চুরি করেছেন এবং তিনবার অরেঞ্জ ক্যাপ বিজয়ীও হয়েছেন। তবে, আইপিএল ২০২১ এর প্রথম লেগে ওয়ার্নার ছয় ম্যাচে মাত্র ১৯৩ রান করেছিলেন। ওয়ার্নারের দুর্বল পারফরম্যান্সও ফ্র্যাঞ্চাইজিটিকে প্রভাবিত করেছিল, যা সাতটির এর মধ্যে মাত্র একটি জয়ের নিবন্ধ করেছিল। মরশুমের মাঝামাঝি সময়ে ওয়ার্নারকে অধিনায়কত্ব থেকে সরানো হয়েছিল এবং তারপরেও তাকে দল থেকে বাদ দেওয়া হয়েছিল।

Coronavirus: David Warner Hails SunRisers Hyderabad On Twitter For Donating Rs 10 Crore | Cricket News

তবে সূর্যকুমার যাদব ওয়ার্নারকে পাশে রেখেছিলেন এবং উদ্বোধনের জন্য রোহিত শর্মা এবং জস বাটলারের প্রতি আস্থা রেখেছিলেন। এর পরে, তিনি তৃতীয় আদেশের জন্য বিরাট কোহলিকে বেছে নিয়েছিলেন। নিয়ম অনুসারে চতুর্থ নম্বরে ব্যাট করবেন সূর্যকুমার যাদব। এর পরে মিডল অর্ডারের বোঝা হবে এবি ডি ভিলিয়ার্সের উপর। হার্দিক পান্ডিয়া এবং আন্দ্রে রাসেল দ্রুত বোলার অলরাউন্ডারের ভূমিকা পালন করবেন। রবীন্দ্র জাদেজা এবং রশিদ খান সূর্যকুমার যাদবের দলে স্পিন অলরাউন্ডারের ভূমিকা পালন করবেন। এ ছাড়া দ্রুত বোলিং আক্রমণটির দায়ভার জসপ্রিত বুমরাহ ও মহম্মদ শামির উপর পড়বে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *