দলের অধিনায়ক না করায় অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের উপর তীব্র অসন্তোষ প্রকাশ করলেন ডেভিড ওয়ার্নার, দিলেন এই বয়ান !! 1

অস্ট্রালিয়া দলের অন্যতম সেরা ব্যাটসম্যান হলেন ডেভিড ওয়ার্নার (David Warner), দীর্ঘদিন দলের হয়ে খেলে আসছেন তিনি, অনেকদিন ধরেই তিনি চাইছেন দলের হয়ে নেতৃত্ব দিতে, অস্ট্রেলিয়া দলের অধিনায়ক হতে আগ্রহী ওয়ার্নার। তবে নেতৃত্বে নিষেধাজ্ঞা থাকার কারণে তিনি দলের হয়ে দায়িত্ত্ব পালন করতে পারছেন না। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে তিনি বল টেম্পারিং-এর মূল অভিযুক্ত ছিলেন। বল টেম্পারিং বিতর্কের পর অস্ট্রেলিয়া ক্রিকেট তাকে আজীবনের জন্য অধিনায়ক হতে নিষিদ্ধ করেছে। এর পরে ওয়ার্নার এখন সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে ক্রিকেট অস্ট্রেলিয়া-কে যোগ্য জবাব দিয়েছেন।

অস্ট্রেলিয়া ক্রিকেটকে উপযুক্ত জবাব দিলেন ডেভিড ওয়ার্নার

দলের অধিনায়ক না করায় অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের উপর তীব্র অসন্তোষ প্রকাশ করলেন ডেভিড ওয়ার্নার, দিলেন এই বয়ান !! 2

অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার বুধবার তার আজীবন অধিনায়কত্বের নিষেধাজ্ঞা নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়াকে কটাক্ষ করেছেন। দক্ষিণ আফ্রিকার মাটিতে বল টেম্পারিং এই অভিযোগে তিনি মূল অভিযুক্ত থাকায় তাকে এই শাস্তি দিয়েছিল অস্ট্রালিয়া বোর্ড, তৎকালীন অস্ট্রেলিয়ান অধিনায়ক স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার ও ক্যামেরন বেনক্রফট এই তিন প্লেয়ারকে এক বছরের জন্য নির্বাসিত করেছিল , এর সাথে নেতৃত্ব দেওয়ার অধিকার হারিয়েছিলেন স্মিথ ও ওয়ার্নার। স্মিথ তার নেতৃত্ব দেওয়ার অধিকার ফিরে পেয়েছেন, দলের হয়ে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে তাকে অধিনায়ক হিসেবে দেখা যাবে। অন্যদিকে ওয়ার্নার ক্রিকেট অস্ট্রেলিয়ার কাছে নিষেধাজ্ঞা তুলে নেওয়ার আবেদন করেছিলেন। কিন্তু এখন তিনি ৭ই ডিসেম্বর সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে তার করা আবেদন প্রত্যাহার করার ঘোষণা দিয়েছেন।

তীব্র অসন্তোষ প্রকাশ

দলের অধিনায়ক না করায় অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের উপর তীব্র অসন্তোষ প্রকাশ করলেন ডেভিড ওয়ার্নার, দিলেন এই বয়ান !! 3

৫ পৃষ্ঠায় পোস্টটি শেয়ার করে তিনি ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রতি তার অসন্তোষ প্রকাশ করেছেন এবং বোর্ডকে তীব্র নিন্দা করেছেন, এমনকি ক্রিকেটের থেকে পরিবারকে এগিয়ে রেখেছেন , তিনি এবিষয়ে মন্তব্য করে বলেছেন, “ক্রিকেটের চেয়ে আমার পরিবার আমার কাছে বেশি গুরুত্বপূর্ণ। গত পাঁচ বছরে, কেপটাউনে তৃতীয় টেস্টে সেই ঘটনার পর থেকে তাকে (ওয়ার্নার পত্নী) অনেক অপমান ও আক্রমণের মুখে পড়তে হয়েছে। এই সময়ে, আমি আমার স্ত্রী ক্যান্ডিস (Candice Warner) এবং তিনটি কন্যা, আইভি মে, ইন্ডি রে এবং ইসলা রোজের পূর্ণ সমর্থন পেয়েছি। তারাই আমার পৃথিবী।

 

View this post on Instagram

 

A post shared by David Warner (@davidwarner31)

প্রিয়জনদের সমর্থন পেয়েছিলেন ওয়ার্নার

দলের অধিনায়ক না করায় অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের উপর তীব্র অসন্তোষ প্রকাশ করলেন ডেভিড ওয়ার্নার, দিলেন এই বয়ান !! 4

ডেভিড ওয়ার্নারের এই পোস্টে তার স্ত্রী প্রতিক্রিয়া জানিয়ে কমেন্ট করে লিখেছেন, ‘ফিমলি ফার্স্ট‘। একই সঙ্গে হার্ট ইমোজি লিখে তার প্রতিক্রিয়া জানিয়েছেন ক্রিকেটার মার্কাস স্টয়নিস। বর্তমান ওয়ানডে ও টেস্ট অধিনায়ক প্যাট কামিন্সও ওয়ার্নারের ওপর থেকে অধিনায়কত্বের নিষেধাজ্ঞা তুলে নেওয়ার দাবি জানিয়েছেন। আন্তর্জাতিক ক্রিকেটে ওয়ার্নার ৯৮ টেস্টে করেছেন ৭৮৯১ রান, ১৪১ টি ওডিআই খেলায় করেছেন ৬০০৭ রান এবং ৯৯ টি টি-টোয়েন্টি খেলায় করেছেন ২৮৯৪ রান। অন্যতম সেরা অজি ব্যাটসম্যান একেবারেই ভেঙে পড়েছিলেন এই ঘটনার ( বল টেম্পারিং) পর। বর্তমানে দলে ওপেনিং ব্যাটসম্যান হিসাবে নিজের দায়িত্ব পালন করছেন ডেভিড ওয়ার্নার।

Leave a comment

Your email address will not be published.