খুদে ফ্যানের মন রাখতে ওয়ার্নার করলেন এই কাজ, প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল !! 1

বিশ্বকাপ শেষ হতে না হতেই অস্ট্রেলিয়ার মাটিতে সামনাসামনি হয়েছিল অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড। প্রথম একদিনের ম্যাচ খেলা হলো দুই দলের মধ্যে, অজি দলের নতুন অধীনয়ায়ক হিসাবে নিযুক্ত হলেন অলরাউন্ডার প্যাট কামিন্স, আজকের ম্যাচে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন অজি অধিনায়ক প্যাট কামিন্স, প্রথমে ব্যাটিং করতে আসেন ইংল্যান্ড দলের দুই ওপেনার জেসন রয় ও ফিল সল্ট , চতুর্থ ওভারের শেষ বলে আউট হয়ে প্যাভিলিয়নের পথ দেখেন সল্ট। একে একে রয়, জেমস ভিন্স ও স্যাম বিলিংস প্যাভিলিয়নে ফিরে যান, তবে একদিক থেকে খেলা ধরে রেখেছিলেন ডেভিড মালান (Dawid Malan), অস্ট্রেলিয়ার মাটিতে কঠিন সময়ে জুড়ে দিলেন দুরন্ত একটি শতরান, ১২৮ বলে ১২ টি চার ও ৪ টি ছক্কা হাঁকিয়ে করলেন ১৩৪ রান। ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৮৭ রান বানাতে সক্ষম হয় ইংল্যান্ড দল, দলের হয়ে ৩ টি করে উইকেট নিয়েছেন প্যাট কামিন্স ও এডাম জাম্পা, ১ টি করে উইকেট নিয়েছেন স্টয়নিস ও স্টার্ক।

ট্রভিস হেড ও ডেভিড ওয়ার্নারের নতুন ওপেনিং জুটি

খুদে ফ্যানের মন রাখতে ওয়ার্নার করলেন এই কাজ, প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল !! 2

জবাবে ব্যাটিং করতে এসে অস্ট্রেলিয়া দলের নতুন জুটি (ট্রভিস হেড ও ডেভিড ওয়ার্নার) মিলে  ১৪৭ রানের পার্টনারশিপ করেন, ট্রভিস হেডকে (Travis Head) আউট করেন জর্ডন , যিনি ৫৭ বলে ৬৯ রান করেন এবং দলের হয়ে সর্বোচ্চ রান বানান ডেভিড ওয়ার্নার (David Warner) ৮৪ বলে ৮৬, তাছাড়া স্টিভেন স্মিথ ৭৮ বলে ৮০ রানের ইনিংস খেলে ৪৭ তম ওভারে এই রান তুলে দিতে সক্ষম হয়েছে, দলের হয়ে দুটি উইকেট নিয়েছেন ডেভিড উইলি এবং একটি করে উইকেট নিয়েছেন ক্রিস জর্ডন ও লিয়াম দওসন।

খুদে দর্শকের মন রাখলেন ওয়ার্নার

খুদে ফ্যানের মন রাখতে ওয়ার্নার করলেন এই কাজ, প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল !! 3

ম্যাচ চলাকালীন এক ঘটনা ঘটে যা আপনাকে ওয়ার্নারের প্রতি ভালোবাসা আরও বাড়িয়ে দেবে,ঘটনাটি ঘটেছিল দ্বিতীয় ইনিংসের ৪৬ তম ওভারে, যখন গ্রীন এবং স্মিথ দুজনে ব্যাটিং করছিলেন , তখন একজন অস্ট্রেলিয়ান খুদে সমর্থক ডেভিড ওয়ার্নারের কাছে একটি জার্সি চেয়ে বসেন এবং সেটি বিগ স্ক্রিনেও দেখানো হয় একদিকে ওয়ার্নার কে অন্যদিকে সেই খুদে দর্শককে, ডেভিড ওয়ার্নার উত্তর দিয়ে লেখেন মারনাস লাবুশেনের থেকে আরেকটি জার্সি চাইতে, তখন আবার খুদে দর্শকটি সেই লাবুশেন সম্পর্কিত প্লেকার্ডটিও ক্যামেরাতে দেখায়, তখন ডেভিড ওয়ার্নার তাকে ড্রেসিংরুমে আসার জন্য বলেন।

দেখে নিন ভিডিওটি

Leave a comment

Your email address will not be published.