আইপিএল শেষ হতেই 'বাবার' চাকরি শুরু করলেন David Warner, মেয়েদের সঙ্গে ভিডিও শেয়ার করতেই হইচই নেটপাড়ায় 1

অস্ট্রেলিয়া দলের ওপেনার ডেভিড ওয়ার্নার (David Warner) সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। ভক্তদের বিনোদন দেওয়ার জন্য সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে মজার ভিডিও শেয়ার করেন তিনি। সম্প্রতি, অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার সোশ্যাল মিডিয়ায় একটি নাচের ভিডিও শেয়ার করেছেন যাতে তাকে তার তিন মেয়ে- আইভি মে, ইন্ডি রে এবং ইসলা রোজের সাথে নাচতে দেখা যায়। ওয়ার্নারের এই ভিডিওটি ভক্তরা বেশ পছন্দ করছেন।

মেয়েদের সাথে আসর জমিয়েছে ডেভিড ওয়ার্নার

আইপিএল শেষ হতেই 'বাবার' চাকরি শুরু করলেন David Warner, মেয়েদের সঙ্গে ভিডিও শেয়ার করতেই হইচই নেটপাড়ায় 2

অস্ট্রেলিয়া ক্রিকেট দলের ওপেনিং ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারকে অনেক অনুষ্ঠানেই মজার মেজাজে দেখা গেছে। তিনি তার মজার মজার ভিডিও দিয়ে ভক্তদের বিনোদন দেন। একই সময়ে, তিনি সম্প্রতি তার মেয়েদের সাথে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে, ওয়ার্নারকে যথারীতি মজাদার মেজাজে দেখা গেছে। আসলে, ওয়ার্নার তার তিন মেয়ের সাথে নেচেছেন এবং তার ভিডিওটি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছেন। এই ভিডিওটি শেয়ার করে বাবা লিখেছেন, “হ্যাঁ, আমার মেয়েরা আবার আমাকে অন্য একটি নাচে দলে নিয়েছে। আমার খারাপ নাচের জন্য সবাইকে বিরক্ত করার জন্য দুঃখিত। আমি আমার মেয়েদের মিস করছি। নাচের অনুরোধ গ্রহণ করে খুশি।”

মুহুর্তেই ভাইরাল ভিডিও

ডেভিড ওয়ার্নার শেয়ার করা এই ভিডিওতে, ছোট্ট মেয়ে ইসলা সমস্ত লাইমলাইট নিয়ে নেয়। কারণ সে তার বড় দুই বোনের মতো নাচতে পারে না এবং ছোট ইসলা তার বোনদের দেখে নাচতে চেষ্টা করে। যখন সে নকল করতে ব্যর্থ হয়, তখন সে ভিডিওর শেষে উচ্চস্বরে করতালি দিয়ে চিয়ার্স করে।

ভিডিওটিতে মন্তব্য কর ওয়ার্নারের স্ত্রী আরও লিখেছেন, “খুব ভালো ইসলা। শুধু বোনদের ধাপ অনুসরণ করো।” ওয়ার্নারের এই ভিডিওটিও তার প্রতিটি ভিডিওর ঝড়ের মতো ভাইরাল হচ্ছে। আইপিএলের এবারের আসরে ডেভিড ওয়ার্নারের ব্যাটে দুরন্ত ফর্মে ছিলেন। ওয়ার্নার ১২টি ম্যাচে ৪৩২ রান করেছেন। এই মরশুমে তার সেরা স্কোর ছিল অপরাজিত ৯২।

Leave a comment

Your email address will not be published.