এই ক্রিকেটার ভরসা রেখেছিলেন বলেই বিশ্বকাপে পেয়েছিলেন সাফল্য, দাবি ডেভিড ওয়ার্নারের 1

অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার (David Warner) স্বীকার করেছেন যে টি-টোয়েন্টি বিশ্বকাপে তার ফর্মকে ঘিরে প্রশ্ন চিহ্নের মধ্যে অ্যারন ফিঞ্চের (Aaron Finch) কাছ থেকে তিনি যে ধরনের সমর্থন পেয়েছেন তা আশ্চর্যজনক ছিল। ওয়ার্নার অস্ট্রেলিয়ান সাদা বলের অধিনায়ককে এমন একজন বলে অভিহিত করেছেন যে তাকে সত্যিই ভাল বোঝে। ওয়ার্নার একটি ভয়ঙ্কর IPL 2021 এর পর T20 বিশ্বকাপে অংশ নিয়েছিলেন, যেখানে তাকে প্রথমে সানরাইজার্স হায়দ্রাবাদ (SRH) অধিনায়ক হিসাবে বরখাস্ত করা হয়েছিল এবং তারপরে তাদের একাদশ থেকেও বাদ দেওয়া হয়েছিল।

ওয়ার্নার একটি ভয়ঙ্কর IPL 2021 এর পর T20 বিশ্বকাপে অংশ নিয়েছিলেন

অবশ্য, সমালোচকদের জোরালোভাবে সাড়া দিয়েছিলেন ওয়ার্নার, প্লেয়ার অফ দ্য টুর্নামেন্টের পুরস্কার জিতেছিলেন কারণ অস্ট্রেলিয়া তাদের প্রথম পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ শিরোপা জিতেছিল। ওয়ার্নার টুর্নামেন্টে সাত ম্যাচে ২৮৯ রান করেছেন। অস্ট্রেলিয়ার (Australia) জয়ের পর ম্যাচ-পরবর্তী একটি উপস্থাপনায়, ফিঞ্চ প্রকাশ করেছিলেন যে তিনি কয়েক মাস আগে কোচ জাস্টিন ল্যাঙ্গারকে (Justin Langer) বলেছিলেন যে ওয়ার্নারই হবেন টুর্নামেন্টের সেরা খেলোয়াড়। ফিঞ্চ যে ধরনের বিশ্বাস দেখিয়েছিলেন তার প্রতি তিনি কীভাবে প্রতিক্রিয়া জানাবেন।

ওয়ার্নার ফিঞ্চের সাথে যে বন্ধুত্ব শেয়ার করেছেন সে সম্পর্কে যোগ করেছেন:

David Warner (left) and Aaron Finch. Pic: Getty Images

ওয়ার্নার চ্যাট শো ব্যাকস্টেজ উইথ বোরিয়াতে স্বীকার করেছেন, “এটি একটি বিশাল পার্থক্য করে। আমি জানি, সানরাইজার্সের নেতৃত্ব দেওয়া এবং আমার দেশের অধিনায়কত্ব করার কারণে আপনাকে প্রশংসা করতে হবে, আপনাকে প্রতিটি খেলোয়াড়কে সমর্থন করতে হবে। এটা কোন ব্যাপার না যে তারা ফর্মে থাকলে, রানের বাইরে, আপনি তাদের ১০০ শতাংশ সমর্থন করেন। আমি অ্যারনকে অনেক দিন ধরে চিনি। তিনি আমার সেরা সঙ্গীদের একজন। তিনি ঠিক জানেন কখন আমি মনের সঠিক ফ্রেমে আছি। তিনি ঠিক জানেন আমি কি সম্পর্কে। যে সমর্থন আছে তা আশ্চর্যজনক। তিনি জানেন যে আপনার আমাকে সামান্যতম খোঁচা দেওয়ার দরকার নেই। আমি সবসময় আমার সম্পর্কে যে উপস্থিতি এবং শক্তি আছে যাচ্ছি. কিন্তু আপনি যদি আমাকে যেতে দেওয়ার জন্য আমাকে অতিরিক্ত কিছু দেন, তবে তাকান।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *