উমরান মালিককে সতর্ক করলেন Danish Kaneria, এই কাজগুলি করতে না পারলে হবেন টিম থেকে আউট 1

পাকিস্তান দলের প্রাক্তন তারকা লেগ স্পিনার দানিশ কানেরিয়া (Danish Kaneria) ভারতের তরুণ ফাস্ট বোলার উমরান মালিককে নিয়ে বড় বক্তব্য রাখলেন। তিনি মনে করেন যে, একজন সফল বোলার হওয়ার জন্য তাকে এখনও কঠোর পরিশ্রম করতে হবে। তবে কানেরিয়া বিশ্বাস করেন যে মালিক যেভাবে ক্রিকেট খেলছে তাতে তার বোলিং উন্নতি হবেই। সেই ভরসা উমরানের ওপর রাখছেন প্রাক্তন এই  পাক স্পিনার।

কী বললেন দানিশ কানেরিয়া?

উমরান মালিককে সতর্ক করলেন Danish Kaneria, এই কাজগুলি করতে না পারলে হবেন টিম থেকে আউট 2

৪১ বছর বয়সী দানিশ কানেরিয়া তার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে বলেছেন, “উমরানের গতি আছে, কিন্তু লাইন এবং লেংথ মোটেও নয়। তাকে তার লাইন এবং লেংথ উন্নত করতে হবে।” এক সঙ্গে তিনি আরও যোগ করেন, “উমরান মালিক খুব জোরে বোলিং করেন। কিন্তু তাকে অনেক দূর যেতে হবে কারণ তাকে নিজের বেশ কিছু সমস্যা মিটিয়ে নিতে হবে। সে যত বেশি ম্যাচ খেলবে, তত সে নিজে আরও বেশি উন্নতি করবে।।”

মঙ্গলবার ডাবলিনে খেলা দুই ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজের দ্বিতীয় এবং শেষ ম্যাচে আয়ারল্যান্ডের বিপক্ষে ৪ ওভারে ৪২ রান খরচ করে ১ উইকেট নিয়েছিলেন উমরান মালিক। এই ম্যাচে জয়ের জন্য শেষ ওভারে স্বাগতিকদের প্রয়োজন ছিল ১৭ রান। কিন্তু উমরান মালিক ২০তম ওভারে দুর্দান্ত বোলিং করতে গিয়ে এত রান করতে দেননি। এই ম্যাচে আয়ারল্যান্ডকে ৪ রানে হারিয়েছে টিম ইন্ডিয়া।

আইপিএলে দুরন্ত ফর্মে ছিলেন মালিক

উমরান মালিককে সতর্ক করলেন Danish Kaneria, এই কাজগুলি করতে না পারলে হবেন টিম থেকে আউট 3

মালিক আইপিএল ২০২২-এর দুরন্ত ফর্মে ছিলেন। সেখানে ১৫৭ কিমি প্রতি ঘণ্টায় মরশুমেরর দ্রুততম গতি বল করেছিলেন। কিন্তু ফাইনালে লকি ফার্গুসন তার রেকর্ডটি ভেঙেছিলেন। ফাইনালে, তিনি ১৫৭.৩ কিলোমিটার বেগে বলটি করেছিলেন। এটাও জানিয়ে রাখা ভালো যে উমরান মালিক এই মরশুমে খুব ভাল বোলিং করেছেন। ১৪ ম্যাচে তিনি ২২ উইকেট নিয়েছেন। জম্মু ও কাশ্মীরের তরুণ পেসার ১৩.৪০ স্ট্রাইক রেটে উইকেটগুলি নিয়েছেন এবং ৯.০৩ ইকোনমিতে রান দিয়েছেন। এর পাশাপাশি গুজরাটের বিরুদ্ধে ৪ ওভারে ২৫ রান দিয়ে পাঁচ উইকেট নিয়েছিলেন মালিক। এই ৫ উইকেটের মধ্যে তিনি বেশ কয়েকটি ক্লিন বোল্ড করেছেন। এটি ছিল মালিকের আইপিএল কেরিয়ারের সেরা পারফরমেন্স।

Leave a comment

Your email address will not be published.