Team India: ঋষভের বদলে এই তুখোড় খেলোয়াড়ের বিশ্বকাপে সুযোগ পাওয়া উচিত ছিল, মুখ খুলে হইচই তারকা ক্রিকেটারের !! 1

Team India: ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ঘোষিত টিম ইন্ডিয়াতে জায়গা পাননি সঞ্জু স্যামসন। এতে ক্ষুব্ধ পাকিস্তানের প্রাক্তন লেগ স্পিনার দানিশ কানেরিয়া। পাকিস্তানের প্রাক্তন লেগ-স্পিনার দানিশ কানেরিয়া বিশ্বাস করেন যে ঋষভ পন্থের আগে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২-এর জন্য সঞ্জু স্যামসনকে ভারতের দলে নেওয়া উচিত ছিল।

Team India: ঋষভের বদলে এই তুখোড় খেলোয়াড়ের বিশ্বকাপে সুযোগ পাওয়া উচিত ছিল, মুখ খুলে হইচই তারকা ক্রিকেটারের !! 2

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২-এর জন্য বিসিসিআই ভারতের ১৫ সদস্যের দল ঘোষণা করার পরে দানিশ কানেরিয়ার বিবৃতি এসেছে। এটা উল্লেখ্য যে, সঞ্জু স্যামসন ভারতের সাদা বলের দলে ঢুকছেন এবং বাইরে যাচ্ছেন। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য সঞ্জুকে নেওয়া হবে বলে সমস্ত ক্রিকেট ভক্তরা আশাবাদী ছিলেন, কিন্তু নির্বাচকরা তাকে উপেক্ষা করেছেন। সদ্য শেষ হওয়া এশিয়া কাপেও স্যামসনকে দলে নেওয়া হয়নি।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়া নির্বাচনের বিষয়ে, ইউটিউব চ্যানেলে দানিশ কানেরিয়া বলেছেন, “সঞ্জু স্যামসনের মতো একজন ব্যক্তিকে দলে না নেওয়া কিছুটা অন্যায়। তাকে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে রাখা উচিত ছিল। জায়গা না পেয়ে সে কী দোষ করেছে? অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের হোম সিরিজেও তাকে উপেক্ষা করা হয়েছে। আমি ঋষভ পন্থের পরিবর্তে স্যামসনকে নিয়ে যেতাম।”

Team India: ঋষভের বদলে এই তুখোড় খেলোয়াড়ের বিশ্বকাপে সুযোগ পাওয়া উচিত ছিল, মুখ খুলে হইচই তারকা ক্রিকেটারের !! 3

বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়া

রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), হার্দিক পান্ডোয়া, আর অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, জাসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, হর্ষাল প্যাটেল এবং আরশদীপ সিং।

স্ট্যান্ডবাই: মহম্মদ শামি, শ্রেয়াস আইয়ার, রবি বিষ্ণোই এবং দীপক চাহার।

Leave a comment

Your email address will not be published.