PCB: 'নির্বাচকদের যে উপহার দেবে তাকেই দলে নেওয়া হবে।' পিসিবি'র বিরুদ্ধে ভয়ঙ্কর অভিযোগ দানিশ কানেরিয়ার 1

জুলাইয়ে পাকিস্তান ও শ্রীলঙ্কার মধ্যে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলা হবে। এই সিরিজের জন্য পাকিস্তান ক্রিকেট বোর্ড (PCB) ১৮ সদস্যের একটি দল ঘোষণা করেছে। দীর্ঘদিন পর পাক দলে জায়গা করে নিয়েছেন লেগ স্পিনার ইয়াসির শাহ এবং প্রথমবারের মতো দলে জায়গা পেয়েছেন দলের আনক্যাপড অলরাউন্ডার সালমান আলী আগা। তবে, পিসিবি নির্বাচকদের দ্বারা বাছাই করা এই দলে খুব ক্ষুব্ধ হন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার দানিশ কানেরিয়া (Danish Kaneria)। দল ঘোষণার পর নির্বাচকদের কড়া কথাও বলেছেন তিনি।

পিসিবি’কে একহাত নিয়েছেন দানিশ

PCB: 'নির্বাচকদের যে উপহার দেবে তাকেই দলে নেওয়া হবে।' পিসিবি'র বিরুদ্ধে ভয়ঙ্কর অভিযোগ দানিশ কানেরিয়ার 2

দানিশ কানেরিয়া সম্প্রতি তার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আপলোড করেছেন যাতে তিনি পিসিবি নির্বাচক এবং পাকিস্তান দল সম্পর্কে কথা বলছেন। এ বিষয়ে কঠোর অবস্থান নিয়ে তিনি বলেন, “পাকিস্তানি নির্বাচকরা সত্যিকারের ভন্ড। তদের দল নির্বাচনের প্রক্রিয়া মোটেও সঠিক নয়। এই লোকেরা কখনই উন্নতি করবে না, তারা কখনও খেলোয়াড়দের নিয়ে ভাবেনি। রমিজ ভাই এই দলটিকে কিভাবে অনুমোদন করলেন বুঝতে পারছি না।”

ইয়াসির শাহকে মেরে তক্তা করে দিত ক্যাঙ্গারু শিবির!

PCB: 'নির্বাচকদের যে উপহার দেবে তাকেই দলে নেওয়া হবে।' পিসিবি'র বিরুদ্ধে ভয়ঙ্কর অভিযোগ দানিশ কানেরিয়ার 3

লঙ্কা সফরের জন্য নির্বাচিত দল সম্পর্কে আরও কথা বলতে গিয়ে দানিশ বলেন, “দলে পরিবর্তন দরকার। অস্ট্রেলিয়ার সামনে ঘরের মাঠে অফ-স্পিনার সাজিদ খানকে সব টেস্ট ম্যাচ খেলার সুযোগ দেওয়া হয়েছিল এবং সেই সময় ইয়াসির শাহকে লুকিয়ে রাখা হয়। কারণ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেললে ইয়াসির শাহকে অস্ট্রেলিয়ান খেলোয়াড়রা পিটিয়ে তক্তা বানিয়ে ছেড়ে দিত। সাজিদের সঙ্গে সত্যি অন্যায় আচরণ করা হয়েছে।”

খেলোয়াড়দের সঙ্গে বৈষম্য চলছে

PCB: 'নির্বাচকদের যে উপহার দেবে তাকেই দলে নেওয়া হবে।' পিসিবি'র বিরুদ্ধে ভয়ঙ্কর অভিযোগ দানিশ কানেরিয়ার 4

দল নির্বাচন নিয়ে এখানেও দানিশ কানেরিয়ার রাগ কমেনি। এই বিষয়ে তিনি আরও বলেন, “ওসমান কাদিরকে তারা দল থেকে বের করে দিয়েছে। টেস্ট ক্রিকেটে তাকে সুযোগ দেওয়া হয়নি। অস্ট্রেলিয়ার বিরুদ্ধেও সুযোগ পাননি তিনি। হায়দ্রাবাদের বাসিন্দা জাহিদ মাহমুদকেও ছিটকে দেওয়া হয়েছে। কে দলে জায়গা করে নিচ্ছে বুঝতে পারছি না। তারা দলে সরফরাজ আহমেদকে বেছে নিলেও, মোহাম্মদ রিজওয়ানই কিন্তু দলের হয়ে মাঠে নামবে। তাই একজন তরুণ খেলোয়াড়কে দলে রাখা উচিত ছিল।” দানিশ কানেরিয়া বলেছেন যে, যে খেলোয়াড়রা নির্বাচককে উপহার দেবে, তারা তাকে খুশি রাখবেন, তাদেরই দলে নির্বাচিত করা হবে। অন্যদিকে যারা সৎ ও পরিশ্রমী প্লেয়ার তাদের সঙ্গে সবসময় অন্যায় আচরণ করা হবে।

Read More: লাহোরে জুতা বিক্রি করতে বাধ্য হলেন পাক ক্রিকেটের এই অভিজ্ঞ, উঠেছে ধর্ষণের অভিযোগ !!

Leave a comment

Your email address will not be published.