এমসিজিতে ভারত-পাকিস্তানের মহারণ নিয়ে বেজায় উত্তেজিত ডেল স্টেইন, পাগলামির কথা শেয়ার করলেন 1

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (ICC) শুক্রবার আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২-এর সূচি ঘোষণা করেছে। শো-পিস ইভেন্টের অষ্টম সংস্করণটি ১৬ অক্টোবর থেকে ১৩ নভেম্বর অস্ট্রেলিয়ায় (Australia) অনুষ্ঠিত হবে। এদিকে, সমস্ত চোখ চিরপ্রতিদ্বন্দ্বী ভারত (India) ও পাকিস্তানের (Pakistan) মধ্যে ব্লকবাস্টার সংঘর্ষের দিকে রয়েছে যা ২৩ অক্টোবর আইকনিক মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (MCG) নির্ধারিত হয়েছে। এমনকি প্রাক্তন দক্ষিণ আফ্রিকার (South Africa) পেসার ডেল স্টেইনও (Dale Steyn) এই মহাকাব্যিক সংঘর্ষ নিয়ে উত্তেজিত বলে মনে হচ্ছে।

সমস্ত চোখ চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তানের মধ্যে ব্লকবাস্টার সংঘর্ষের দিকে রয়েছে

ICC Men's T20 World Cup 2022: India To Open Campaign Against Pakistan At  MCG On October 23 | Cricket News

এই বছরের শেষের দিকে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান সংঘর্ষের বিষয়ে তার উত্তেজনা সম্পর্কে কথা বলতে গিয়ে, প্রোটিয়া পেস আইকন বলেছিলেন যে MCG-তে মার্কি সংঘর্ষটি প্রতিদ্বন্দ্বিতা করা হবে তা বিবেচনা করে এটি একেবারে ‘উত্তেজক’ হতে চলেছে।

স্টেইন বলেন, ক্রিকেট খেলার জন্য এমসিজি আমার প্রিয় ভেন্যুগুলোর একটি

2022 T20 WC: India to play Pakistan on October 23 - Rediff Cricket

স্টার স্পোর্টসে কথা বলার সময় স্টেইন বলেছিলেন, “এটা উত্তেজক হতে যাচ্ছে। শুধু খেলা একপাশে, এটা অবিশ্বাস্য. MCG আমার ক্রিকেট খেলার অন্যতম প্রিয় ভেন্যু। আমরা ২০১৫ বিশ্বকাপে ভারতের বিপক্ষে এমসিজিতে খেলেছিলাম। এটি এত জোরে ছিল যখন আমি মাঝখান থেকে যাকে ডাকার চেষ্টা করি, তারা আমাকে শুনতে পায়নি। এখন আপনি পাকিস্তানের সাথে জড়িত থাকার টেবিলটি একটু ঘুরিয়ে দিন। এটা একেবারেই উত্তেজক হতে চলেছে।” 

Leave a comment

Your email address will not be published.