CWG 2022: ভারতীয় মহিলা দল রুপোর পদক জেতায় হতাশ বিসিসিআই সভাপতি সৌরভ ! দেখুন কী বললেন তিনি.... 1

CWG 2022: ভারতীয় মহিলা দলকে কমনওয়েলথ গেমস ২০২২-এর সোনার পদকের ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে হারের মুখে পড়তে হয়েছে। গোটা ম্যাচে ভালো খেলেও শেষ পর্যন্ত হারের মুখ দেখতে হয়  ভারতীয় দলের এই পরাজয়ে বড় ধরনের প্রতিক্রিয়া দিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি বলেছেন যে ভারতীয় দল যে জায়গায় ছিল তা বিবেচনা করে এই ম্যাচে তাদের জেতা উচিত ছিল।

India Womens Team

ভারতীয় মহিলা ক্রিকেট দলকে ২০২২ সালের কমনওয়েলথ গেমসে রুপোর পদক নিয়েই সন্তুষ্ট থাকতে হয়। ফাইনালে ভারতকে ৯ রানে হারিয়ে সোনা জিতে নেয় অস্ট্রেলিয়া। প্রথমে খেলে অস্ট্রেলিয়া ২০ ওভারে ১৬১/৮ রান করে, যার জবাবে ভারতীয় দল ১৫২ রান করে অলআউট হয়। যদিও এক সময় টিম ইন্ডিয়া ম্যাচ জিতে বেশ ভালো অবস্থানে ছিল। দলীয় ১১৮ রানে মাত্র দুটি উইকেট পড়ে। কিন্তু পরের ৩৪ রানে তারা বাকি ৮ উইকেট হারিয়ে ম্যাচটি হেরে যায়। ক্যাপ্টেন হরমনপ্রীত কৌর ৪৩ বলে ৬৫ রান করেন কিন্তু তার আউট হওয়ার পর ম্যাচটি পুরোপুরি ঘুরে যায়। ভারতীয় দলের এই পরাজয় নিয়ে নানা ধরনের প্রতিক্রিয়া আসছে। সবাই দলকে রুপোর পদক জয়ের জন্য অভিনন্দন জানালেও একই সঙ্গে ম্যাচ শেষ না হওয়ায় সমালোচনাও করছেন।

“এই ম্যাচটি পুরোপুরি ভারতীয় দলের হাতে ছিল”

প্রাক্তন অধিনায়ক এবং বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় একই প্রতিক্রিয়া দিয়েছেন। তাঁর মতে, এই ম্যাচে টিম ইন্ডিয়ার জেতা উচিত ছিল। তিনি টুইট করে বলেছেন, “ভারতীয় মহিলা দলকে রুপোর পদক জেতার জন্য অভিনন্দন। যদিও দলটি নিশ্চিতভাবে হতাশ হবে কারণ এই ম্যাচটি সম্পূর্ণ তাদের হাতে ছিল।” এ দিন, টিম ইন্ডিয়া জয়ের খুব কাছাকাছি পৌঁছে যায়। কিন্তু মেগান শুট ইনিংসের ১৫তম ওভারে জেমিমা রদ্রিগেজকে আউট করে পুরো খেলা ঘুরিয়ে দেন। জেমিমা আউট হওয়ার পর, ভারতীয় ব্যাটিং অর্ডার তাসের ঘরের মতো ভেঙে পড়ে এবং পুরো টিম জয়ের খুব কাছাকাছি এসে থেমে যায়।

Leave a comment

Your email address will not be published.