শ্রীলঙ্কার হতশ্রী পারফর্মেন্সে ক্ষুব্ধ সমর্থকরা, সোশ্যাল মিডিয়ায় বর্জিত হচ্ছে ক্রিকেটারদের প্রোফাইল 1

শ্রীলঙ্কা ক্রিকেট দলের পক্ষে কম হবার নাম নিচ্ছে না অসুবিধাগুলি। কেন্দ্রীয় চুক্তি নিয়ে বোর্ডের সাথে দ্বন্দ্বের পর এখন ভক্তরা দলের খেলোয়াড়দের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় একটি প্রচারণা শুরু করেছেন। ইংল্যান্ডের হাতে টি টোয়েন্টি সিরিজ ৩-০ ব্যবধানে হেরে ভক্তদের ক্ষোভ তাদের ক্রিকেট দলে ছড়িয়ে পড়ে এবং তারা সোশ্যাল মিডিয়ায় খেলোয়াড়দের বর্জন করতে শুরু করেছে। এই টানা পঞ্চম টি টোয়েন্টি সিরিজে শ্রীলঙ্কার দলকে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছে।

Match Preview - England vs Sri Lanka, Sri Lanka in England 2021, 3rd T20I |  ESPNcricinfo.com

‘নিউজসেন্টার.এলকে’ ওয়েবসাইট অনুসারে, এই প্রচারের উদ্দেশ্য শ্রীলঙ্কার ব্যর্থ ক্রিকেটারদের ভেরিফাইড ফেসবুক, টুইটার এবং ইনস্টাগ্রাম থেকে বর্জন করা। হাজার হাজার ভক্ত কুশল মেন্ডিস এবং ওপেনার দানুশকা গুণাথিলাকার ফেসবুক বর্জন করেছেন। শুধু তাই নয়, ভক্তদেরও মিমস শেয়ার করতে দেখা গেছে। মিমসে, ভক্তরাও শ্রীলঙ্কার ক্রিকেট দলটি টিভিতে না দেখার আবেদন করেছিলেন। একজন ভক্ত তার টুইটারে লিখেছেন, “সমস্ত ব্যর্থ ক্রিকেটারকে অনুসরণ করুন। তিনি যদি জাতীয় দলের হয়ে না পারফর্ম করেন তবে তার উচিত সামাজিক যোগাযোগমাধ্যমে নজর দেওয়া উচিত নয়।”

England vs Sri Lanka 3rd T20I:Highlights | Cricket - Hindustan Times

ইংল্যান্ডের বিপক্ষে শ্রীলঙ্কা দলের পারফরম্যান্স অত্যন্ত হতাশাব্যঞ্জক এবং তিনটি টি টোয়েন্টি ম্যাচে দলকে একতরফা পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। ইংলিশ দল প্রথম টি টোয়েন্টি ম্যাচে শ্রীলঙ্কাকে ৮ উইকেটে, দ্বিতীয় ম্যাচে সাত উইকেটে এবং সিরিজের শেষ ম্যাচে ৮৯ রানের বিশাল ব্যবধানে পরাজিত করেছিল। দুই দলের মধ্যে ওয়ানডে সিরিজ ২৯ জুন থেকে শুরু হতে চলেছে। সম্প্রতি শ্রীলঙ্কার দলটি প্রথমবারের মতো বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজ হেরেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *