ক্রিকেট এখন অথৈ জলে, এই অবস্থায় ড্রেসিংরুমে নতুন খেলায় মেতে উঠেছে নিউজিল্যান্ড 1

ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচটি সাউদাম্পটনে খেলছে। গত কয়েক ঘন্টা সাউদাম্পটনে বৃষ্টির কারণে চতুর্থ দিনের খেলা এখনও শুরু হয়নি। ভারতের ব্যাটিং অর্ডার নষ্ট করে দেওয়া কিউইর ফাস্ট বোলার কাইল জেমিসনকে টাইম পাস করতে গিয়ে খেলায় দেরি হওয়ার সময় টেবিল টেনিস খেলতে দেখা গেছে। টেস্টের তৃতীয় দিনে নিউজিল্যান্ডের দল জোরালো প্রত্যাবর্তন করেছিল এবং ভারতীয় দল ২১৭ রানে অল আউট হয়ে যায়। কিউই দল প্রথম ইনিংসে দুই উইকেট হারিয়ে ১০১ রান করেছে।

WTC Final, India vs New Zealand, Southampton Weather: Rain Threat Looms  Large | Cricket News

নিউজিল্যান্ডের ক্রিকেট দলটি তার টুইটার হ্যান্ডেলে কাইল জেমিসনের একটি ছবি শেয়ার করেছে, যাতে তাকে টেবিল টেনিস খেলতে দেখা যায়। ব্ল্যাকক্যাপস ক্যাপশনে লিখেছিল, “ভেজা আবহাওয়া হ্যাম্পশায়ারে ফিরে এসেছে তাই এখন টেবিল টেনিসের সময়”।ডাব্লুটিসি ফাইনালের তৃতীয় দিনে প্রাণঘাতী বোলিংয়ের সময় কাইল জেমিসন প্রথম ইনিংসে ৫ উইকেট নিয়েছিলেন। রোহিত শর্মা, বিরাট কোহলি, ঋষভ পন্থের মতো শক্তিশালী ব্যাটসম্যানদের প্যাভিলিয়নের পথ দেখিয়েছিলেন জেমিসন। তিনি তার অষ্টম টেস্ট ম্যাচে পঞ্চমবারের জন্য পাঁচ উইকেট নিয়েছিলেন এবং এমন করা কিউই প্রথম বোলার হয়েছিলেন।

জেমিসনের বোলিংয়ের সামনে ভারতীয় ব্যাটিং অর্ডার কার্ডের প্যাকের মতো ছিন্নভিন্ন হয়ে যায় এবং পুরো দল মাত্র ২১৭ রান করে অল আউট হয়ে যায়। টিম ইন্ডিয়ার পক্ষে সহ-অধিনায়ক অজিংক্যা রাহানে সর্বোচ্চ ৪৯ রানের ইনিংস খেলেন, আর অধিনায়ক কোহলি ৪৪ রানের অবদান রেখেছিলেন। তৃতীয় দিনের খেলা শেষে কিউই দলটি ২ উইকেট হারিয়ে ১১১ রান তোলে। ইশান্ত শর্মা এবং রবিচন্দ্রন অশ্বিন ভারতের পক্ষে একটি করে উইকেট নেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *