২০১৮ বল বিকৃতি কান্ডে ক্যামেরন ব্যানক্রফটের অকপট স্বীকারোক্তিতে আবারও তদন্তে নামল ক্রিকেট অস্ট্রেলিয়া 1

ক্রিকেট অস্ট্রেলিয়ার নৈতিক ইউনিট (সিএ) ক্যামেরন ব্যানক্রফ্টের সাথে যোগাযোগ করেছে যে ২০১৮ সালে বিশ্ব ক্রিকেটকে কাঁপানো বল টেম্পারিং কেলেঙ্কারির প্রসঙ্গে ক্রিকেটারের কোনও নতুন তথ্য আছে কিনা তা নিশ্চিত করতে। অস্ট্রেলিয়ান ক্রিকেটে আরও বোলাররা এই ঘটনা সম্পর্কে সচেতন ছিল বলে ব্যানক্রফ্ট একটি নতুন ঝড় তৈরি করেছে। এই ঘটনাটি তৎকালীন অধিনায়ক স্টিভ স্মিথ এবং সহ অধিনায়ক ডেভিড ওয়ার্নারের উপর এক বছরের নিষেধাজ্ঞার পরে।

Sandpaper-Gate: Cameron Bancroft reveals Australia aware about ball  tampering tactic, leaves cricketing world shocked | Cricket News | Zee News

ব্যানক্রফ্টের একটি রুমাল ছিল এবং কেপটাউন টেস্টে বল টেম্পারিং পর্বে তার ভূমিকার জন্য নয় মাসের জন্য স্থগিত করা হয়েছিল। সোমবার ক্রিকেট অস্ট্রেলিয়ার জাতীয় দলের প্রধান বেন অলিভার রায়ে বলেছেন যে রেবেকা মারের নেতৃত্বাধীন নৈতিক ইউনিট ব্যানক্রফ্টের সাথে তার পূর্বের বক্তব্যে কিছু যোগ করতে চাইবে কিনা তার সাথে যোগাযোগ করেছিল। ‘ইএসপিএন ক্রিকইনফো’ অলিভারের বরাত দিয়ে বলেছে, “অবশ্যই এই ঘটনার বিস্তারিত তদন্ত ছিল। এর পরে ব্যবস্থা নেওয়া হয়েছিল।”

Sandpaper-Gate scandal: Australian cricketer makes SHOCKING revelations

তিনি বলেছিলেন, “আমি মনে করি আমরা পুরো সময় একই অবস্থান নিয়েছিলাম যে ঘটনার প্রসঙ্গে কারও কাছে যদি নতুন কোনও তথ্য থাকে তবে আমরা লোকদের এগিয়ে আসতে এবং নৈতিক ইউনিটের সাথে এটির সাথে কথা বলার জন্য উত্সাহিত করব।” অলিভার বলেছিলেন, “আমাদের নৈতিক ইউনিট, আবার ক্যামেরনের সাথে কথা বলে, তার কাছে নতুন কোনও তথ্য আছে কিনা তা আমাদের জানানোর জন্য তাকে আমন্ত্রণ জানিয়েছে। আমরা এ বিষয়ে তার জবাবের জন্য অপেক্ষা করব, আমরা এখনও কোনও উত্তর পাইনি।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *