ওয়েস্ট ইন্ডিজ সফরে এই সুপারস্টার খেলোয়াড়কে বাদ দিল ক্রিকেট অস্ট্রেলিয়া, দলে একাধিক নয়া মুখ 1

অস্ট্রেলিয়ান ক্রিকেট দলকে জুলাই মাসে ওয়েস্ট ইন্ডিজের সীমিত ওভারের সিরিজ খেলতে হবে। এই সফরে অস্ট্রেলিয়া ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে পাঁচটি টি টোয়েন্টি আন্তর্জাতিক ও তিনটি ওয়ানডে সিরিজের দুটি সিরিজ খেলা হবে। অস্ট্রেলিয়া এই সিরিজের জন্য সম্ভাব্য ২৩ সদস্যের দল ঘোষণা করেছে। এই তালিকায় মারনাস লাবুশেনের নাম নেই, অন্যদিকে অস্ট্রেলিয়ান খেলোয়াড় যারা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ২০২২ এর অংশ ছিল তাদের দলে অন্তর্ভুক্ত করা হয়েছে। স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার, রিলে মেরিডিথ, জশ ফিলিপ, কেন রিচার্ডসন, ঝাই রিচার্ডসন, মার্কাস স্টোনিস এই তালিকায় রয়েছেন।

IPL franchisees will have to avoid too much reliance on Australian stars

সমস্ত ম্যাচ সেন্ট লুসিয়া এবং বার্বাডোসে খেলতে হবে। মারনাস লাবুশেন এই দিনগুলিতে কাউন্টি ক্রিকেটে খেলছেন, তাই তাঁর ভ্রমণ এবং পৃথকীকরণ পদ্ধতির কারণে তাকে দলে অন্তর্ভুক্ত করা হয়নি। জাতীয় নির্বাচক ট্রেভর হর্নস বলেছেন, ২৩ সদস্যের স্কোয়াডের নির্বাচকরা আগামী সপ্তাহে ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য সঠিক দল বাছাই করার জন্য শক্ত বেস পাবেন। ওয়েস্ট ইন্ডিজ পুরুষদের দল ২০১৬ সালে ভারতে খেলা টি টোয়েন্টি বিশ্বকাপ সহ দুবার আইসিসি টি টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জিতেছে। এমন পরিস্থিতিতে এই বছরের শেষে ভারতে অনুষ্ঠিত হতে যাওয়া টি টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতিতে অস্ট্রেলিয়ার পক্ষে এই সিরিজটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে পারে।

Marnus posts emotional ton in front of South African family | cricket.com.au

ওয়েস্ট ইন্ডিজ সফরের সম্ভাব্য ২৩ সদস্যের অস্ট্রেলিয়ান দল : অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন এগার, জেসন বেহেরেন্ডরফ, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স, জশ হ্যাজলউড, মোইসেস হেনরিক্স, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, রিলে মেরিডিথ, জশ ফিলিপ, কেন রিচার্ডসন, জাই রিচার্ডসন, তানভীর সংঘ, ডারসি শর্ট, স্টিভ স্মিথ, মিশেল স্টার্ক, মার্কাস স্টোনিস, মিশেল সুইপসন, অ্যান্ড্রু টাই, ম্যাথিউ ওয়েড, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা।

Leave a comment

Your email address will not be published.