শ্রীলঙ্কার ক্রিকেটারদের উপর আবারও করোনার ছায়া, এই তারকা খেলোয়াড় আক্রান্ত 1

শ্রীলঙ্কার ক্রিকেটে করোনার ছায়া রয়ে গেছে। সর্বশেষ ঘটনাটি ৩০ বছর বয়সী ব্যাটসম্যান কুসাল পেরেরার সাথে সম্পর্কিত, যিনি মহামারীর কবলে পড়েছেন। করোনা পজিটিভ হওয়ার পর এখন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজে তার অংশগ্রহণ নিয়ে সাসপেন্স তৈরি হয়েছে। ইংল্যান্ড সফরে শ্রীলঙ্কা দলের অধিনায়ক ছিলেন কুসাল পেরেরা। কাঁধের চোটের কারণে ভারতের বিপক্ষে হোম সিরিজে খেলেননি তিনি। তার জায়গায় অলরাউন্ডার দাসুন শানাকা দলকে নেতৃত্ব দেন এবং ভারতকে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে পরাজিত করেন।

श्रीलंकाई क्रिकेटरों पर कोरोना का साया, चपेट में आया 30 साल का ये खिलाड़ी, साउथ अफ्रीका के खिलाफ खेलना मुश्किल

প্রশিক্ষণ চলাকালীন তার আরটি-পিসিআর পরীক্ষা করা হলে কুসাল পেরেরা করোনা পজিটিভ হওয়ার কথা জানতে পারেন। পেরেরার রিপোর্ট পজিটিভ এসেছে, যার অর্থ হল দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজে এবং টি -টোয়েন্টি বিশ্বকাপে তার খেলা নিয়ে প্রশ্ন চিহ্ন রয়েছে। ৩০ বছর বয়সী কুসাল পেরেরা শ্রীলঙ্কার হয়ে এখন পর্যন্ত ২২ টেস্ট, ১০৭ ওয়ানডে এবং ৫০ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। এই তিনটি ফরম্যাটের সমন্বয়ে তিনি ৮ সেঞ্চুরির সাহায্যে ৫৫৯৫ রান করেছেন।

২ সেপ্টেম্বর থেকে ৩টি ওয়ানডে সিরিজের জন্য দক্ষিণ আফ্রিকার শ্রীলঙ্কা সফর শুরু হচ্ছে। দ্বিতীয় ওয়ানডে হবে ৫ সেপ্টেম্বর এবং তৃতীয় ওয়ানডে হবে ৭ সেপ্টেম্বর। এর পরে, ১০, ১২ এবং ১৪ সেপ্টেম্বর তিনটি টি -টোয়েন্টি সিরিজ খেলা হবে। এই সব ম্যাচ কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। শ্রীলঙ্কা সফরের জন্য দক্ষিণ আফ্রিকা তাদের দল ঘোষণা করেছে। দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসিস এই সিরিজে দক্ষিণ আফ্রিকা দলের অংশ হবেন না। তিনি কনকাশনের সাথে লড়াই করছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *