ফের ভারতীয় ক্রিকেটে করোনার ছায়া! মারণরোগে আক্রান্ত এই চার নামী খেলোয়াড় 1

সৈয়দ মুশতাক আলী ট্রফি শুরুর আগে মুম্বাই দলের চার খেলোয়াড়ের করোনা পজিটিভ পাওয়া গেছে। এই চার খেলোয়াড় আর টুর্নামেন্টের লিগ পর্বে খেলতে পারবেন না। দলের বাকি খেলোয়াড়রা ম্যাচ খেলতে গুয়াহাটির উদ্দেশে রওনা হয়েছেন। মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশনের সাথে সংশ্লিষ্ট ব্যক্তিরা এই খেলোয়াড়দের করোনা পজিটিভ বলে নিশ্চিত করেছেন। এই টুর্নামেন্টে মুম্বাই দলের অধিনায়কত্ব করবেন টিম ইন্ডিয়ার টেস্ট সহ-অধিনায়ক অজিঙ্কা রাহানে। সহ-অধিনায়ক করা হয়েছে পৃথ্বী শকে। ২০ সদস্যের দলে জায়গা পেয়েছেন যশস্বী জয়সওয়ালও।

Syed Mushtaq Ali Trophy 2020-21 - Teams divided into six groups, Ahmedabad  to host knockouts

মুম্বাইয়ের চার খেলোয়াড় শামস মুলানি, সাইরাজ পাতিল, সরফরাজ খান এবং প্রশান্ত সোলাঙ্কির করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশনের সিনিয়র নির্বাচক কমিটি এই চার খেলোয়াড়কে বাদ দিয়ে নতুন খেলোয়াড়দের দলে জায়গা দিয়েছে। ৪ নভেম্বর থেকে গুয়াহাটিতে শুরু হচ্ছে টুর্নামেন্ট। মুম্বাইয়ের প্রথম ম্যাচ ৪ নভেম্বর কর্ণাটকের বিরুদ্ধে।

Syed Mushtaq Ali Trophy: Rahane to lead Mumbai, Shaw vice-captain | Sports  News,The Indian Express

সৈয়দ মুশতাক আলী ট্রফির জন্য মুম্বাই স্কোয়াড –  অজিঙ্কা রাহানে (অধিনায়ক), পৃথ্বী শ, আদিত্য তারে, শিবম দুবে, তুষার দেশপান্ডে, সরফরাজ খান, প্রশান্ত সোলাঙ্কি, শামস মুলানি, অথর্ব আনকোলেকার, ধাওয়াল কুলকার্নি, হার্দিক তামোর, মোহিত অবস্থি, সিদ্ধেশ লাড, সাইরাজ পাতিল, আরমান খান, আরমান খান, যশস্বী জয়সওয়াল, তনুশ কোটিয়ান, দীপক শেঠি, রয়স্তান ডায়াস।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *