আবারও করোনার প্রকোপ ভারতীয় দলে! পঞ্চম টেস্ট খেলতে চাইছে না টিম ইন্ডিয়া 1

ইংল্যান্ড সফরে ৫টি টেস্ট ম্যাচের সিরিজ খেলা টিম ইন্ডিয়া আবারও করোনার ছায়ায় পড়েছে। পঞ্চম টেস্ট ম্যাচের আগে ভারতীয় দলের একজন সাপোর্ট স্টাফকে করোনা আক্রান্ত পাওয়া গেছে। এই কারণে, ভারতীয় দলকে ম্যাচের আগে তার অনুশীলন সেশনও বাতিল করতে হয়েছে। শুক্রবার থেকে ম্যানচেস্টারে ভারত ও ইংল্যান্ডের মধ্যে পঞ্চম টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা। বিসিসিআইয়ের একজন উর্ধ্বতন কর্মকর্তাও নিশ্চিত করেছেন যে সহায়ক কর্মীদের মধ্যে করোনা পজিটিভ পাওয়া গেছে। যাইহোক, এখন পর্যন্ত করোনা সংক্রমণ পাওয়া সাপোর্ট স্টাফের নাম জানা যায়নি।

আবারও করোনার প্রকোপ ভারতীয় দলে! পঞ্চম টেস্ট খেলতে চাইছে না টিম ইন্ডিয়া 2

করোনা সংক্রমণের ঘটনা প্রকাশ্যে আসার পর, টিম ইন্ডিয়ার সকল খেলোয়াড়দের তাদের ঘরে থাকার পরামর্শ দেওয়া হয়েছে। দলের প্রধান কোচ রবি শাস্ত্রী চতুর্থ টেস্ট ম্যাচের সময় করোনা আক্রান্ত হওয়ার পর ইতিমধ্যেই আইসোলেশনে রয়েছেন। তিনি ছাড়াও ফিল্ডিং কোচ আর শ্রীধর, বোলিং কোচ ভরত অরুণ এবং ফিজিও নীতিন প্যাটেলও লন্ডনে বিচ্ছিন্ন অবস্থায় রয়েছেন। বর্তমানে শুধুমাত্র ব্যাটিং কোচ বিক্রম রাঠোর টিম ইন্ডিয়ার সাথে আছেন। যাইহোক, এই সংকটগুলির পরেও, ওভালে খেলা চতুর্থ টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়া ইংল্যান্ড দলের বিপক্ষে একটি দুর্দান্ত জয় লাভ করে।

আবারও করোনার প্রকোপ ভারতীয় দলে! পঞ্চম টেস্ট খেলতে চাইছে না টিম ইন্ডিয়া 3

এই নিয়ে, ভারতীয় দল ৫ টেস্টের সিরিজে অপ্রতিরোধ্য লিড নিয়েছে। বর্তমানে ভারতীয় দলের ২-১ ব্যবধানে এগিয়ে আছে এবং এমনকি যদি পঞ্চম ম্যাচে ইংল্যান্ড দল জিতেও যায়, তাহলে সিরিজ তাদের হাতে থাকবে না এবং ম্যাচটি টাই হবে। চতুর্থ টেস্ট ম্যাচে ভারতের হয়ে রোহিত শর্মা, চেতেশ্বর পূজারা, শার্দুল ঠাকুর এবং জসপ্রিত বুমরাহ দুর্দান্ত পারফর্ম করেন। ভারতীয় ক্রিকেট দলকে যে ফর্মে দেখা যাচ্ছে, তা দেখে টিম ইন্ডিয়ার ভাগ্য ভারী মনে হচ্ছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *