নিজেরাই বলয় ভেঙে করোনা ঢুকিয়েছে, পিএসএল স্থগিত হওয়া নিয়ে উঠে এল চাঞ্চল্যকর তথ্য 1

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) একটি স্বতন্ত্র তদন্ত কমিটি নিশ্চিত করেছে যে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ষষ্ঠ আসরের জন্য প্রস্তুত জৈব বলয় বেশ কয়েকটি অনুষ্ঠানে ভেঙে দেওয়া হয়েছিল এবং সুরক্ষার সাথে আপস করেছে। পিএসএল এর জৈব বলয়ে লঙ্ঘন তদন্তের জন্য পিসিবি দুই সদস্যের কমিটি গঠন করেছিল।

PSL 2021 Squads, Schedule, Teams Analysis, Dream11 Prediction, Pakistan Super League Live Streaming

ডঃ সৈয়দ ফয়সাল মেহমুদ এবং ডাঃ সালমা মুহাম্মদ আব্বাসের সমন্বয়ে গঠিত কমিটি পিসিবি চেয়ারম্যান এহসান মানিকে ৩১ মার্চ চূড়ান্ত প্রতিবেদন জমা দিয়েছে। পিসিবি প্রধান এখন এই প্রতিবেদনটি পড়বেন এবং সিদ্ধান্ত নেওয়ার আগে বোর্ডের সদস্যদের সাথে তার বিবরণ ভাগ করবেন। কমিটির সাথে যুক্ত একটি সূত্র জানিয়েছে যে প্রতিবেদনে কোনও বিশেষ ব্যক্তিকে দোষী সাব্যস্ত করা হয়নি। প্রতিবেদনে নিশ্চিত করা হয়েছে যে করাচিতে টুর্নামেন্টের পর থেকেই জৈব বলয়ে আপোস হয়েছিল।

PCB Postpones PSL 2021 Following Surge In COVID-19 Cases

সূত্রটি বলেছে যে, জুনে পিএসএল পুনঃস্থাপনের বিষয়ে বোর্ড কীভাবে স্টেকহোল্ডারদের জন্য নিরাপদ জৈব বলয় নিশ্চিত করতে পারে তাও সুপারিশ করেছে কমিটি। কোভিড ১৯ জড়িত মামলার কারণে মার্চ মাসে মাত্র দশ ম্যাচের পরে পিএসএল ছয়টি স্থগিত করা হয়েছিল। সূত্রটি জানিয়েছে, প্রতিবেদনে বিশেষজ্ঞরা বলেছিলেন যে কিছু স্টেকহোল্ডাররা জৈব বুদ্বুদ ভাঙ্গার বিষয়ে তথ্য দিয়েছেন তবে পিসিবি কর্মকর্তারা এটিকে গুরুত্বের সাথে নেননি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *