ভারতের এই অসাধারণ জয়ে মুগ্ধ কোচ রবি শাস্ত্রী, অসাধারণ টুইটে ক্রিকেটপ্রেমীদের মনের কথা বলে দিলেন 1

ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে আন্তর্জাতিক সিরিজ ২-১ ব্যবধানে জিতেছে ভারত। রবিবার সিরিজের নির্ধারিত ম্যাচটি খেলা হয়েছিল, তাতে ভারত শেষ বলে সাত রানের ব্যবধানে ম্যাচটি জিতেছিল এবং ম্যাচ এবং সিরিজটি নিজেদের নামে দিয়েছে। ইংল্যান্ড দল এই তিনটি সিরিজে টেস্ট, টি টোয়েন্টি আন্তর্জাতিক ও ওয়ানডে তিনটি সিরিজ হেরে খালি হাতে ফিরবে। ইংল্যান্ডের আগে তাদেরই ঘরের মাটিতে টেস্ট এবং টি টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজে অস্ট্রেলিয়াকে হারিয়েছিল টিম ইন্ডিয়া। প্রধান কোচ রবি শাস্ত্রীও টিম ইন্ডিয়ার এই স্মরণীয় পারফর্মেন্স দেখে খুব খুশি।

Image

ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে আন্তর্জাতিক সিরিজ জয়ের পরে শাস্ত্রী টুইটারে লিখেছিলেন, “আজীবন মনে রাখার মত এই  মরসুমে ক্রিকেটের সব ফর্ম্যাটে দুর্দান্ত পারফর্মেন্সের জন্য সমস্ত ছেলেকে অভিনন্দন, সেও বিশ্বের শক্তিশালী দুটি দলের বিপক্ষে। টিম ইন্ডিয়ার প্রতি সালাম।” ভারত ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ ৩-১, টি টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজ ৩-২ এবং ওয়ানডে সিরিজ ২-১ জিতেছে।

ম্যাচের কথা বললে, সর্বশেষ ওয়ানডে আন্তর্জাতিক ম্যাচে টস হেরে আবারও ব্যাট করতে নেমে ভারত ৫০ ওভারে ৩২৯ রানে অল আউট হয়ে যায়। ঋষভ পন্থ টিম ইন্ডিয়ার হয়ে সেরা স্কোরার ছিলেন এবং ৬২ বলে ৭৮ রান করে দ্রুত রান করেছিলেন। এ ছাড়া হার্দিক পান্ডিয়া ৬৫ এবং শিখর ধাওয়ান ৬৭ রানের অবদান রেখেছিলেন। জবাবে ইংল্যান্ডের দল ৫০ ওভারে ৯ উইকেটে ৩২২ রান করতে পেরেছিল। ভারতের পক্ষে শার্দুল ঠাকুর চারটি এবং ভুবনেশ্বর কুমার তিনটি উইকেট নিয়েছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *