জঘন্য পারফর্ম করা সত্ত্বেও সঞ্জু স্যামসনকে রক্ষা করলেন কোচ রাহুল দ্রাবিড়, দিলেন খারাপ খেলার অজুহাত 1

ভারতীয় দলের শ্রীলঙ্কা সফর শেষ হয়েছে ২৯ জুলাই। তবে ভারত পরিকল্পনা অনুসারে এই সিরিজ শেষ হতে পারেনি। ওয়ানডে সিরিজ জেতার পর, ভারতীয় দলের কাছ থেকে আশা করা হয়েছিল যে দল টি-টোয়েন্টি ম্যাচে সেই পারফরম্যান্সের পুনরাবৃত্তি করবে কিন্তু তা হতে পারেনি। অনেক খেলোয়াড় ভারতীয় দলে অভিষেক করছিল। এমন পরিস্থিতিতে প্রতিভাবান উইকেটকিপার ব্যাটসম্যান সঞ্জু স্যামসনের কাছ থেকে ভক্তদের অনেক আশা ছিল। তবে হতাশ করেন সঞ্জু। এই ধারাবাহিকটিতে সঞ্জু মোটেও তালের মধ্যে ছিলেন বলে মনে হয়নি। তিনটি টি-টোয়েন্টি সিরিজে ১১ এর গড়ে রান করে তিনি মাত্র ৩৪ রান যোগ করতে পেরেছিলেন। এই সময়ে তার সেরা স্কোর ছিল ২৭ রান, যা প্রথম টি-টোয়েন্টিতে এসেছিল। যখন শেষ দুই ম্যাচে ভারতের সঞ্জুকে সবচেয়ে বেশি প্রয়োজন ছিল তখন সঞ্জুর ব্যাট নীরব ছিল। এই সিরিজ শেষ হওয়ার পর সঞ্জু অনেক সমালোচনা পাচ্ছে। তবে এই সফরের জন্য ভারতীয় দলের কোচ নিযুক্ত রাহুল দ্রাবিড় তাকে রক্ষা করেছেন।

His career is over, can someone ask him to retire?' - Twitter disappointed  after Sanju Samson wastes another chance in international cricket

দ্রাবিড় সঞ্জুকে রক্ষা করে বলেন, “ব্যাটসম্যানদের জন্য এটা সহজ উইকেট ছিল না। তিনি (স্যামসন) ওয়ানডেতে সুযোগ পেয়েছিলেন এবং ৪৬ রান করেছিলেন। প্রথম টি-টোয়েন্টিতেও তিনি ভাল ব্যাটিং করছিলেন তবে উইকেট চূড়ান্ত ছিল শেষ দুটি ম্যাচে।” তিনি আরও বলেছিলেন, “হ্যাঁ, আমি মনে করি আপনি যখন সিরিজটি দেখুন তখন আমরা কিছুটা হতাশ হব। শুধু সঞ্জু নয়, এই দলে অনেক তরুণ প্রতিভাবান খেলোয়াড় আছে এবং তাদের সঙ্গে আমাদের ধৈর্য ধরতে হবে।”

Sanju Samson Will Regret This; He Let A Great Opportunity Slip: Aakash  Chopra

তরুণ খেলোয়াড়দের রক্ষা করে দ্রাবিড় বলেছিলেন, “আমি এখনও হতাশ নই কারণ তারা এখনও তরুণ। তারা তখনই ভালো হবে যখন তাদের এ ধরনের পরিস্থিতিতে অভিজ্ঞতা থাকবে এবং তাদের সামনে মানসম্মত বোলিং থাকবে। শ্রীলঙ্কা দলের বোলিং লাইন আপ আন্তর্জাতিক স্তরের।” তিনি বলেছিলেন যে কঠিন উইকেটে খেলে অনেক কিছু শেখার আছে কারণ ঘরোয়া ক্রিকেটের পিচগুলি তার সময়ের তুলনায় সহজ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *