অনভিজ্ঞ ইংল্যান্ডের কাছে ক্লিন সুইপ পাকিস্তানের, বাবর আজমদের নিয়ে জোরদার ট্রোল সোশ্যাল মিডিয়ায় 1

ইংল্যান্ডের অনভিজ্ঞ দলটি তৃতীয় ওয়ানডেতে পাকিস্তানকে পরাজিত করার পাশাপাশি ওয়ানডে সিরিজকে ৩-০ ব্যবধানে ক্লিন সুইপ করেছে। তৃতীয় ওয়ানডেতে ৩৩২ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে নতুন ইংল্যান্ড দলটি তিন উইকেটে জিতেছে। ওয়ানডে সিরিজে পাকিস্তানের বিব্রতকর পারফরম্যান্সের পরে ভক্তরা তাদের ক্ষোভ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছেন। ভক্তরা পাকিস্তানের ক্রিকেট দলকে নিয়ে মজা করেছিলেন এবং তাদের জিম্বাবওয়ের সাথে খেলতে বলেছিলেন।

শেষ দুটি ম্যাচে পাকিস্তানের ব্যাটিং নিয়ে প্রশ্ন উঠেছে। সোশ্যাল মিডিয়ায় ভক্তরা অনেক মজার মিমস শেয়ার করে পাকিস্তান দলকে ট্রোল করেছিলেন। টুইটারে ভক্তরা ইংল্যান্ডের বেঞ্চ শক্তির প্রশংসা করেছেন। ইংল্যান্ড তাদের নতুন দল নিয়ে পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজে প্রবেশ করেছিল। বহু ইংলিশ খেলোয়াড় করোনার দখলে আসার কারণে ইংল্যান্ড তাদের নতুন দল নিয়ে এই ওয়ানডে সিরিজে প্রবেশ করেছিল। অন্যদিকে, পাকিস্তানের নিয়মিত দল পুরো সিরিজে খারাপ পারফর্ম করেছে। এ কারণে ভক্তরা তাকে টুইটারে মারাত্মকভাবে মারছেন।

ম্যাচের বিষয়ে কথা বললে, অনভিজ্ঞ ইংল্যান্ড দল মঙ্গলবার এজবাস্টনে খেলা তৃতীয় ওয়ানডেতে ৪৮তম ওভারে সাত উইকেট হারিয়ে ৩৩২ রানের লক্ষ্য অর্জন করেছিল। ইংল্যান্ডের হয়ে জেমস ভিনস ১০২ রান করেছিলেন। তিনি ছাড়াও লুই গ্রেগরির ৭৭ রানের অবদান রয়েছে। প্রথমে ব্যাট করে পাকিস্তান ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৩৩১ রান তোলে। এই ম্যাচে বাবর আজম তার ওয়ানডে কেরিয়ারের ১৪তম সেঞ্চুরি করেছিলেন, বাবর সর্বনিম্ন ইনিংসে ১৪টি সেঞ্চুরির জন্য একটি বিশ্ব রেকর্ড তৈরি করেছিলেন। বাবর এই রেকর্ডটি করেছিলেন ৮১ ইনিংসে। বাবর ছাড়াও মহম্মদ রিজওয়ান ৫৮ বলে ৭৪ রান করেছিলেন। ইংল্যান্ডের হয়ে ব্রাইডেন কার পাঁচটি উইকেট নিয়েছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *