সর্বকালের সেরা টি২০ একাদশ বাছলেন ক্রিস মরিস, চার ভারতীয়কে দলে রেখে এনাকে অধিনায়ক করলেন 1

দক্ষিণ আফ্রিকার খেলোয়াড় ক্রিস মরিস তার সর্বকালের টি২০ একাদশ নির্বাচন করেছেন। তার দলে ভারতের ৫ জন এবং ওয়েস্ট ইন্ডিজের ৩ জন খেলোয়াড়কে জায়গা দিয়েছেন ক্রিস মরিস। তিনি এই দলের অধিনায়ক হিসেবে এমএস ধোনিকে বেছে নিয়েছেন। ক্রিস তার দলে দক্ষিণ আফ্রিকা থেকে মাত্র একজন খেলোয়াড় দিয়েছেন।

Cricket Image for Chris Morris Picks His All Time T20 Xi 5 Indians In His List

স্পোর্টসকিড়ার সাথে কথোপকথনে নির্বাচিত এই দলে, ক্রিস মরিস ওপেনার হিসাবে রোহিত শর্মা এবং ক্রিস গেইলকে বেছে নিয়েছেন। তিন নম্বরে জায়গা পেয়েছেন এবি ডি ভিলিয়ার্স। এর পরে, টিম ইন্ডিয়ার কিংবদন্তি খেলোয়াড় বিরাট কোহলিকে দেওয়া হয়েছে ৪ নম্বরে। এই ফরম্যাটে ১০ হাজারের বেশি রানের রেকর্ড রয়েছে বিরাটের। ধোনি রয়েছেন ৬ নম্বরে, যিনি অধিনায়কত্বের পাশাপাশি উইকেটকিপারের ভূমিকায়ও থাকবেন। একই সময়ে, ক্রিস অলরাউন্ডার হিসাবে কাইরন পোলার্ড এবং হার্দিক পান্ডিয়াকে তার দলে অন্তর্ভুক্ত করেছেন। বোলিংয়ে রহস্য স্পিনার সুনীল নারিনের পাশাপাশি তিনি লাসিথ মালিঙ্গা এবং জাসপ্রিত বুমরাহকেও তার দলে জায়গা দিয়েছেন।

Asked to describe MS Dhoni, Virat Kohli, Rohit Sharma in one word, THIS is  what Suryakumar Yadav replied

ক্রিস মরিসের টি-টোয়েন্টি একাদশ দেখতে এইরকম – রোহিত শর্মা, ক্রিস গেইল, এবি ডি ভিলিয়ার্স, বিরাট কোহলি, কাইরন পোলার্ড, এমএস ধোনি (অধিনায়ক এবং উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, সুনীল নারিন, জাসপ্রিত বুমরাহ, ব্রেট লি এবং লাসিথ মালিঙ্গা।

Leave a comment

Your email address will not be published.